whatsapp channel
Hoop StoryHoop Viral

আকাশছোঁয়া পেট্রোলের দাম, গুণমান যাচাই করতে এগিয়ে এল বুদ্ধিমান বাঁদর, ভাইরাল ভিডিও

পেট্রোলের দাম আকাশছোঁয়া এই নিয়ে যদি একটা বাড়িতে বাইক থাকে তাহলে সেটা চালানোর থেকে সাইকেল চালানো সহজ বলে মনে করছেন মধ্যবিত্ত পরিবার। লকডাউনে বাস, ট্রেনে করে চাকরি করতে যাওয়া প্রায় বন্ধই করে দিয়েছেন। যাদের নিজস্ব বাইক আছে কিন্তু অন্যদিকে আবার এতটা পেট্রোলের দাম সবমিলিয়ে মধ্যবিত্তের নাভিশ্বাস উঠে আসছে। তাও পেট্রোলপাম্পে বাইক নিয়ে আসা মানুষের ভিড় কম হয়না। কি করবেন রুটিরুজির তাগিদে এইসব মেনে নিতে হয়েছে।

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক পেট্রোলপাম্পে ঠিকঠাক পেট্রোল, ডিজেল দেওয়া হচ্ছে কিনা তা ইনভেসটিকেশন অর্থাৎ একেবারে স্বচক্ষে দেখতে এসেছে এক বাঁদর বাবাজি। যারা যারা পেট্রোলপাম্পে বাইক নিয়ে এসেছেন তাদের প্রত্যেকটি বাইক একেবারে স্বচক্ষে পরীক্ষা করছে এই বাঁদর। ওদের জন্য হয়তো বাইক চালানোর খুব শখ ছিল সেটা পূরণ হয়নি তাই মাঝে মাঝে বাইকের স্টীয়ারিং-এ হাত দিয়ে দুই একবার ঘুরিয়ে ও নিচ্ছে।

বাঁদরের এই কান্ড কারখানা দেখে পেট্রোলপাম্পের কর্মীরা থেকে শুরু করে পথযাত্রী প্রত্যেকেই আনন্দে আহ্লাদিতো। হয়েছেন এবং ঠিকই করবে তারা বুঝতে পারছে না বলেই তাকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই তা পৌঁছে গেছে প্রচুর মানুষের মধ্যে। বাঁদর এর এমন কান্ডকারখানা দেখে প্রত্যেকেই মুগ্ধ। বাঁদরের স্বভাব মানুষ কে নকল করা। বাইক দেখে তার ও বাইক চালাতে ইচ্ছে করেছে৷ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। এমন মজার বিষয় মানুষকে হাজারো দুঃখের মধ্যেও আনন্দ দিতে পারে। আগে এই সব সহজে দেখা যেত না। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই সব ভিডিও সহজেই পাওয়া যায়।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo