whatsapp channel

ঘনিষ্ঠ দৃশ্যে ঝড় তুলেছেন নেহা ভাদোলিয়া, এই সাহসী ওয়েব সিরিজ একা দেখলেই মজা পাবেন

আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ হল বিনোদনের অন্যতম সেরা মাধ্যম। ইয়ং জেনারেশন ধারাবাহিকের থেকে বেশি সিরিজ দেখে। কারণ, তারা যেটুকু অবসর সময় পায় সেই সময়টুকু ফোনের মধ্যেই দিয়ে দেয়। তাই…

Avatar

Susmita Kundu

আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ হল বিনোদনের অন্যতম সেরা মাধ্যম। ইয়ং জেনারেশন ধারাবাহিকের থেকে বেশি সিরিজ দেখে। কারণ, তারা যেটুকু অবসর সময় পায় সেই সময়টুকু ফোনের মধ্যেই দিয়ে দেয়। তাই ইন্টারনেট আর স্মার্ট ফোন থাকলেই মানুষ আজকাল ওয়েব সিরিজ দেখে চুটিয়ে। বিশেষ করে যারা ullu অ্যাপ্লিকেশন ব্যবহার করেন তাদের কাছে বিনোদনের প্রথম ধাপ হল বোল্ড সিরিজ উপভোগ করা। তেমনই আজকে এমন একটা সিরিজ নিয়ে কথা বলবো যেটা দেখলে আপনার ঘুম উড়ে যাবে। আজকের আলোচ্য সিরিজ হল ‘ইমলি ২’ Imli part 2.

এর আগে ইমলি ১ মুক্তি পেয়েছে। চলতি বছরে মুক্তি পায় ইমলি ২. প্রথম পার্টে দেখানো হয় রাজু আর ইমলি বলে একটি মেয়ের গল্প। ইমলি নায়িকা হতে চায়। রাজু সেই লোভ দেখিয়ে তাকে মুম্বাই নিয়ে আসে। একটা ঘর ভাড়া নেয়। ইমলিকে বউয়ের পরিচয় দিয়ে ভাড়া বাড়িতে থাকতে শুরু করে। এরপর, ওই রাজু দিনের পর দিন ইমলিকে ভোগ করতে থাকে। প্রথম প্রথম ইমলিকে নেশা করিয়ে রাজু সম্পুর্নভাবে ভোগ করে। এদিকে ইমলিকে শুনিয়ে শুনিয়ে পাড়ার একটি ছেলে ফোন করে জানায় যে সে সালমান খানের সঙ্গে শ্যুটিং করে। ইমলির মনে লাড্ডু ফোটে। এভাবে গল্প এগোয়।

ঘনিষ্ঠ দৃশ্যে ঝড় তুলেছেন নেহা ভাদোলিয়া, এই সাহসী ওয়েব সিরিজ একা দেখলেই মজা পাবেন

এবারে আসি দ্বিতীয় পার্টে। গল্পের শুরুতে দেখা যায় কোনো কারণ বশত ইমলির বর রাজুকে পুলিশ ধরে নিয়ে যায়। ইমলি একা হলে পাড়ার ছেলেটা ভোগ করতে শুরু করে, তাছাড়া পাড়ার দোকানের এক বয়স্ক লোক সেও ভোগ করতে থাকে। একদিন ইমলি ওই দোকানদারের সমস্ত টাকা গয়না চুরি করে পালায় অভিনেত্রী হবে বলে। বাকি গল্প জানতে চাইলে দেখতে হবে ইমলি পার্ট ২।

ঘনিষ্ঠ দৃশ্যে ঝড় তুলেছেন নেহা ভাদোলিয়া, এই সাহসী ওয়েব সিরিজ একা দেখলেই মজা পাবেন

প্রসঙ্গত, ইমলি চরিত্রে অভিনয় করতে গিয়ে চর্চার আলোয় উঠে এসেছেন নেহা ভাদোলিয়া। এর আগেও একাধিক সিরিজে বোল্ড অবতারে দেখা মিলেছে নেহার। ‘এএলটি বালাজি’র ‘গান্দি বাত ৩’, ‘বিমলা’ তাদের মধ্যে অন্যতম। তাহলে, আর দেরি না করে দেখে নিন ইমলি পার্ট ২, শুধু মাত্র উল্লু অ্যাপে (ULLU web series).

whatsapp logo