whatsapp channel

Lifestyle: আর্থিক সমস্যায় জেরবার, বাড়ির প্রবেশদ্বারে এই একটি চিহ্ন বদলে দেবে জীবন

অর্থ সংকট থেকে যদি নিজেকে রক্ষা করতে চান অথবা যদি অর্থনৈতিক উন্নতি করতে চান কিংবা বাইরে যদি প্রচুর ঋণ হয়ে যায়, তা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে আজই স্বস্তিক…

Avatar

অর্থ সংকট থেকে যদি নিজেকে রক্ষা করতে চান অথবা যদি অর্থনৈতিক উন্নতি করতে চান কিংবা বাইরে যদি প্রচুর ঋণ হয়ে যায়, তা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে আজই স্বস্তিক চিহ্ন ব্যবহার করুন, বাস্তু অনুযায়ী, একটি স্বস্তিক চিহ্ন আপনার জীবনকে পাল্টে দিতে পারে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

গৃহে যদি পজিটিভিটি এনার্জিকে আনতে চান অনেক সময় আমাদের গৃহের নেগেটিভ এনার্জিতে ভর্তি হয়ে যায়, সেক্ষেত্রে অবশ্যই প্রবেশদ্বারে একটি সিঁদুর দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে দেন, দেখবেন আপনার গৃহে শান্তি বজায় থাকবে এবং পজিটিভ এনার্জিতে পড়ে যাবে।

ব্যবসায় যদি উন্নতি না হয়, তাহলে দোকানে বা ব্যবসার স্থলে আলমারিতে অর্থাৎ যেখানে আপনি টাকা রাখেন, সেই আলমারির গায়ের সিঁদুর এবং হলুদ দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে দিন। এই চিহ্নটি যখনই আঁকবেন, তার কিছুদিন পর থেকে দেখবেন আপনার ব্যবসায় উন্নতি হতে শুরু করেছে।

পিতলের দুটি স্বস্তিক চিহ্ন দড়ি দিয়ে ঝুলিয়ে সেটি লাল দড়ি হলে সবচেয়ে ভালো হয়, দড়ি দিয়ে ঝুলিয়ে যদি দরজার দু পাশে রাখতে পারেন, তাহলে আপনার অর্থনৈতিক সংকট অনেকাংশে দূর হবে।

এইভাবে নিয়ম মেনে যদি আপনি কাজটি পর পর ২১ দিন করতে পারেন, তাহলেই দেখবেন আপনার অর্থ সংকট অনেকটা দূর হয়েছে।

whatsapp logo