whatsapp channel

অনেক চেষ্টা করেও চাকরি হচ্ছে না…এক টোটকায় পাবেন দ্রুত ফলাফল

অনেকদিন ধরে চাকরির জন্য চেষ্টা করছেন অথচ চাকরি পাচ্ছেনা কিংবা অনেকদিন ধরে চাকরিতে একই জায়গায় বসে রয়েছেন কোনরকম প্রমোশন হচ্ছেনা, অথবা করোনা আবহে চাকরিটা চলে গেছে, নতুন চাকরির অনেকদিন চেষ্টা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অনেকদিন ধরে চাকরির জন্য চেষ্টা করছেন অথচ চাকরি পাচ্ছেনা কিংবা অনেকদিন ধরে চাকরিতে একই জায়গায় বসে রয়েছেন কোনরকম প্রমোশন হচ্ছেনা, অথবা করোনা আবহে চাকরিটা চলে গেছে, নতুন চাকরির অনেকদিন চেষ্টা করেও কিছুতেই সেই সুযোগ আসছে না, কিংবা করোনা আবহে আপনার ছাঁটাই হয়েছে, মাথায় হাত দিয়েও বুঝতে পারছেন না কি করে একটা চাকরি পাবেন বা চাকরিতে সামান্য টাকা বাড়বে?

Advertisements

Advertisements

এত চিন্তার কারণ নেই, বাড়িতে আনুন একটা ছোট্ট জিনিস। এই ছোট্ট উপাদানেই আপনার সমস্ত সমস্যার সমাধান হবে। দীর্ঘদিনের না হওয়া চাকরি আবার হওয়ার সম্ভাবনা থাকবে। যারা কাজ করতে ভালোবাসেন তাদের জন্য এই টোটকাটি ভীষণ কাজে লাগবে। অন্যান্য গাছের পাশাপাশি বাড়িতে নিয়ে আসুন একটি মানিপ্লান্ট।

Advertisements

ঘর সাজানোর জন্য আমরা অনেকেই বাড়িতে গাছ বসিয়ে থাকি। আর সেই গাছের তালিকায় মানিপ্লান্ট থাকবেনা এমনটা হয়না। বিশেষজ্ঞরা মনে করছেন, এই গাছটি যদি আপনি আপনার বাড়ির উত্তর কোণের রাখেন তাহলে আপনার বাড়িতে কোনদিন অর্থাভাব হবেনা। তবে শুধু উত্তর দিকে রাখলেই হবেনা, এই মানিপ্লান্ট গাছটিকে একটি নীল রঙের জলের বোতলের মধ্যেই রাখতে হবে। ভালো চাকরি পেতে এই টোটকাটি আপনার কাজে আসবে। তবে শুধুমাত্র টোটকা মেনে চললেই হবেনা সাথে থাকতে হবে পরিশ্রম আর সদিচ্ছা। এই তিনের সংমিশ্রণে আপনার পুরনো চাকরি হারিয়ে যাওয়া চাকরি বা চাকরিতে প্রমোশন হতে পারে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar