Advertisements

‘তিন মাসেই শেষ সিরিয়াল, কী কাজ করব!’ বাংলা ছোটপর্দার দুরবস্থা নিয়ে বিষ্ফোরক ইন্দ্রাণী

Nirajana Nag

Nirajana Nag

Follow

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। বহু বছর ধরে টেলিভিশনের সঙ্গে যুক্ত তিনি। কাজ করেছেন অগুনতি ধারাবাহিকে। বিশেষ করে ২০১৯ থেকে ২০২১ পর্যন্ত ‘শ্রীময়ী’ সিরিয়ালে অভিনয় করে একটানা চর্চায় ছিলেন ইন্দ্রাণী। কিন্তু সিরিয়াল শেষ হতেই যেন এক রকম উধাও হয়ে যান তিনি। ২০২১ থেকে ২০২৪ এর মধ্যে গত বছর মুক্তি পেয়েছিল শ্রীময়ী অভিনীত সিরিজ ‘ছোটলোক’। এছাড়া আর কোনো সিরিয়াল বা সিনেমাতেই দেখা যাচ্ছে না ইন্দ্রাণীকে। অভিনয় থেকে দূরত্ব কেন?

সংবাদ মাধ্যমের কাছে ইন্দ্রাণী বলেন, এখন মাত্র তিন মাসেই বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক। কী কাজ করবেন? বলার মতো কোনো কাজ করছেন না, তাই সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলারও কোনো কারণ নেই। তবে ইন্দ্রাণী জানান, শ্রীময়ী শেষ হওয়ার পর বেশ কিছু সিরিয়াল এবং সিরিজেয প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু এমন কোনো চরিত্রের প্রস্তাব আসেনি যা কিনা তাঁর আগের চরিত্রকে ছাপিয়ে যাবে।

কোনো রাখঢাক না করেই ইন্দ্রাণী বলেন, বিগত কয়েক বছর ধরে বাংলা ধারাবাহিকের যা অবস্থা! মেগা সিরিয়াল বলে আর কিছু হচ্ছে না। এক একটি সিরিয়ালের আয়ু এখন গড়ে দুই থেকে তিন মাস। এই পরিস্থিতিতে যদি তিনি একটু বুঝেশুনে সিদ্ধান্ত না নেন তাহলে তাঁরই বদনাম হবে বলে মন্তব্য করেন ইন্দ্রাণী। এই একই কারণে ওয়েব সিরিজ থেকেও দূরে রয়েছেন তিনি।

মাঝে এও শোনা গিয়েছিল, ইন্দ্রাণী নাকি রাজনীতিতে আসার পরিকল্পনা করছেন। কয়েকটি রাজনৈতিক প্রচারে অংশ নিলেও প্রত্যাশা পূরণ না হতেই নাকি সবকিছু থেকে দূরে সরে গিয়েছেন তিনি। কিন্তু এ বিষয়ে ইন্দ্রাণীর স্পষ্ট কথা, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বরাবরের ভালো সম্পর্ক। সেই সুবাদেই কিছু রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। ইন্দ্রাণী বলেন, তিনি নিজে রাজনীতি পছন্দ করেন না। তাই রাজনীতিতে আসার ব্যাপারও নেই কোনো।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow