Hoop PlusTollywood

‘যে খারাপ করেছে সে শাস্তি পাবে’, অর্ণবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণ প্রকাশ করলেন ইপ্সিতা

টেলিপাড়ার সাম্প্রতিকতম বিচ্ছেদগুলির মধ্যে অন্যতম অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) এবং ইপ্সিতা মুখোপাধ্যায়ের (Ipsita Mukherjee) বিবাহ বিচ্ছেদ। কিছুদিন আগেই নিজেদের বিয়ে ভাঙার খবর প্রকাশ করেছেন তাঁরা। বছর দুই আগে আংটি বদল করে আইনি বিয়ে সেরেছিলেন দুজনে। কিন্তু সামাজিক বিয়ের অনুষ্ঠানের আগেই পথ আলাদা হয়ে গেল তাঁদের। কেন ভাঙল অর্ণব ইপ্সিতার সংসার? নেপথ্যে ছিল কোন কারণ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইপ্সিতা বলেন, অর্ণবের মনে হয়েছিল তাঁরা একসঙ্গে থাকতে পারবেন না। একসঙ্গে কোনো ভাবেই থাকা সম্ভব হবে না তাঁদের। ইপ্সিতা শুধু তাঁর মনে হওয়াটাকে সমর্থন করেছেন। তিক্ততা সরিয়ে প্রাক্তনের ভালো চান তিনি? উত্তরে ইপ্সিতা বলেন, ভালো চাওয়া না চাওয়ার তিনি কেউ নন। যে খারাপ করেছে, যার কাজে অন্য কেউ কষ্ট পেয়েছে, তার শাস্তি সে পাবে বলেই বিশ্বাস ইপ্সিতার।

স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’ সিরিয়ালে দেওর বৌদির চরিত্রে অভিনয় করছিলেন অর্ণব ইপ্সিতা। এমনকি চ্যানেলের অনুষ্ঠানে একসঙ্গে জুটি বেঁধে নাচতেও বাধ্য হয়েছেন। ইপ্সিতা বলেন, সিরিয়ালের টিআরপির খাতিরে এতদিন মুখ বন্ধ রেখেছিলেন তাঁরা। সেটে যাতে কোনো ভাবে অপ্রস্তুতে না পড়েন তাঁরা সেই চেষ্টা করতেন দুজনেই। অভিনেত্রী আরও জানান, তাঁদের সহ অভিনেতা অভিনেত্রী যাঁরা এই বিচ্ছেদের বিষয়টি জানতেন তাঁরা কেউই এটা নিয়ে ঘাটাননি। বরং একসঙ্গে কাজ করতে সাহায্য করেছেন বলে জানান ইপ্সিতা।

তবে মানসিক চাপ ছিল প্রচণ্ড। নিজেকে শান্ত রাখতে স্তোত্র শুনতেন ইপ্সিতা। তাঁর কথায়, নিজের অনুভূতিগুলি বলে বোঝাতে পারবেন না তিনি, তাই বিচ্ছেদ নিয়ে কিছু বলতে চাননি। উপরন্তু তিনি বোঝাতে চাইলেও বাকিরা বুঝবে না, কারণ তাঁরা তাঁর জায়গায় নেই। ইপ্সিতা জানান, বিষয়টি ব্যক্তিগতই রাখতে চান তিনি। আপাতত আরো ভালো ভালো কাজ করতে চান বলে জানান ইপ্সিতা।

Related Articles