BollywoodGossipHoop Plus

Hrithik-Rekha: ক্যামেরাবন্দি হয়েছিল হৃত্বিক-রেখার আপত্তিকর মুহূর্ত!

10 ই অক্টোবর কিংবদন্তী রেখা (Rekha) পা দিয়েছেন আটষট্টি তম বসন্তে। কিন্তু চলতি বছর তাঁর জন্মদিনের সময় থেকেই রেখাকে ঘিরে আবারও উঠে আসছে বিভিন্ন পুরানো বিতর্ক। রেখার সাথে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সম্পর্ক নিয়ে আলোচনা তো রয়েছেই। পাশাপাশি এবার আবারও পুরানো একটি ছবি ঘিরে শুরু হয়েছে বিতর্ক। এই ছবিতে দেখা যাচ্ছে, হৃত্বিক রোশন (Hrithik Roshan)-এর ঠোঁটে চুম্বন করছেন রেখা।

2003 সালে রাকেশ রোশন (Rakesh Roshan) নির্মিত ফিল্ম ‘কোই মিল গয়া’-য় হৃত্বিকের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন রেখা। এরপর 2006 সালে ‘কৃশ’ ফিল্মে তাঁকে দেখা যায় হৃত্বিকের ঠাকুমার চরিত্রে। ‘কোই মিল গয়া’-র সিকোয়েল ছিল ‘কৃশ’। তবে একসময় রাকেশের সহ-অভিনেত্রী হওয়ার কারণে রেখাকে শৈশব থেকেই চিনতেন হৃত্বিক। বরাবর হৃত্বিক চেয়েছিলেন রেখার মতো কিংবদন্তীর সাথে অভিনয় করতে। ‘কোই মিল গয়া’ ও ‘কৃশ’ দুটি ফিল্মই ছিল সুপারহিট। এরপর একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে হৃত্বিকের সাথে দেখা হয় রেখার।

সেই সময় স্নেহবশতঃ হৃত্বিককে চুম্বন করেছিলেন রেখা। পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয় সেই মুহূর্ত। এই ছবি ভাইরাল হতেই অনেকে মনে করেন, রেখা চুম্বন করছেন হৃত্বিকের ঠোঁটে। কিন্তু ছবিটি একটু খেয়াল করে দেখলে বোঝা যাবে, হৃত্বিকের থুতনিতে চুম্বন করছেন রেখা। নিজের সন্তানের মতোই হৃত্বিকের মুখ ধরে থুতনিতে স্নেহের চুম্বন করছেন তিনি। হৃত্বিক তখন তাঁকে কিছু বলছিলেন। কিন্তু সেই মুহূর্তটির ভুল ব্যাখ্যা করা শুরু হয়। অযথা রেখাকে কালিমালিপ্ত করা হয়েছিল।

রেখা পুত্রস্নেহে হৃত্বিককে চুম্বন করলেও বয়সজনিত কারণে স্বাভাবিকভাবেই হৃত্বিক অপ্রস্তুত হয়ে পড়েছিলেন। তবে বিতর্কিত মুহূর্তটি নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি।