BollywoodHoop PlusHoop Trending

বিয়ের আগেই ভাঙন জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফের পরিবারে

বলিউড অভিনেতা জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। বিনোদনের জগতে তিনি কোনোদিনই ক্যামেরার সামনে আসেনি। কিন্তু পর্দায় না এলেও জ্যাকি কন্যা বেশ সক্রিয়। নিজের বিকিনি ছবিতেই মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা। অভিনয় না করলেও কিভাবে পেজ থ্রিতে নিজেকে শিরোনামে থাকতে হয় তা কৃষ্ণা শ্রফ ভালোভাবেই জানেন। এছাড়া জ্যাকি পুত্র যদি অভিনয় আর নাচের জন্য জনপ্রিয় হন তাহলে বোন নিজের ফিটনেস এবং নিজের রুপের জন্য বেশ জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Krishna Shroff (@kishushroff)

কৃষ্ণা শ্রফ এখন ফের লাইমলাইটে। বলিউডে এই দীপাবলিতে বিচ্ছেদের সুর বেজে উঠেছে। এই স্টার কিডের সদ্য বেক আপ নিয়ে শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়া সহ বলি পাড়াতে। দিওয়ালির আগেই বিষাদের সুর বেজে উঠলো শ্রফ পরিবারে । অবশ্য এই নিয়ে শ্রফ পরিবার থেকে কোনো মন্তব্য আসেনি। ৫ বছরের বেশী দিনের সম্পর্ক ছিন্ন বিন্ন করে বেরিয়ে এলেন জ্যাকি শ্রফের মেয়ে ও টাইগারের বোন কৃষ্ণা শ্রফ ।

বাসকেট বল প্লেয়ার ইবান। ইবানের সাথে কৃষ্ণার ছোটবেলার বন্ধু। বন্ধুত্ব থেকে প্রেম করা শুরু করেন। তারপর একসাথে ৫ বছরের বেশী লিভ ইনে থাকছিলেন। লিভ ইনে থাকাকালীন নিজেদের নানান ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করতেন কৃষ্ণা। লিভ ইনের মাঝেই এরা স্থির করেন বিয়ে করবেন। পরিবারের সম্মতিতে বাগদানও সেরে নেন। এমনকি অনেকেই বলেন বাগদানের পর চুপিচুপি মন্দিরে বিয়ে সেড়েছেন। কিন্তু কিছুদিন পর বাড়ির সদস্যদের নিয়ে বিয়ের কথা চলছিল।

কিন্তু হঠাৎই কাউকে কিছু না বলে নিজেদের সম্পর্কে ইতি টানলেন কৃষ্ণা। শুধু সম্পর্ক ভাঙলেননা সাথে নিজেদের একসাথে যত ছবি ছিল সেই সব ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে ধুয়ে মুছে সাফ করে দিলেন। এমনকি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ফ্যানদের উদ্দেশ্যে একটি বার্তা দিলেন। বললেন,তাঁর ছবি দিয়ে যেন ইবানকে ট্যাগ করা না হয়। তাঁরা আর একসঙ্গে থাকছেন না। সেই কারণে যেন তাঁদের আর একসঙ্গে ট্যাগ না করা হয় বলে স্পষ্ট জানান কৃষ্ণা শ্রফ। অবশ্য এই নিয়ে জ্যাকি কিছুই বলেননি। অন্যদিকে ভাই টাইগার এই দীপাবলি উপলক্ষে মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত।

Related Articles