Hoop VideoHoop Viral

টাকার লোভে পরপুরুষের বিছানায় যুবতী, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে’প্রাইভেসি’

নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’ প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সুমন সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

বর্তমানে এই ওয়েব সিরিজগুলির মধ্যে একটি অন্যতম চর্চিত ওয়েব সিরিজ হল ‘জালেবি বাই’। সম্প্রতি এর তিন নম্বর সিরিজটি বেজায় জনপ্রিয়তা লাভ করেছে। এখানে মুখ্য চরিত্রের অভিনয় করেছেন ঋদ্ধিমা তেওয়ারি। দর্শক মহলে বেশ চর্চিত একটি নাম। বরাবরই ঘাম ঝরানো দৃশ্যে অভিনয় করতে তিনি বেশ পটু। তার প্রত্যেকটি ভিডিও দেখতে কিন্তু আপনাকে যথেষ্ট প্রাইভেসি খুজে নিতে হবে। বাড়ি প্রত্যেকের সামনে কিছুতেই দেখতে পারবেন না।

ওয়েব সিরিজের গল্প অনুযায়ী, ঋদ্ধিমা তিওয়ারী একজন ভীষণ লোভী মহিলা, যিনি টাকার জন্য সমস্ত কিছুই করতে পারেন। শুধুমাত্র টাকার জন্য তিনি দেওর, শ্বশুর, জামাইবাবু প্রত্যেকের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেছেন। অত্যন্ত বোল্ড দৃশ্য দেখানো হয়েছে, এই সিরিজটিতে আপনি ইচ্ছা করলে একবার ঘুরে আসতে পারেন দেখি আসতে পারেন মাখো মাখো রোমান্স তবে অবশ্যই কারো সামনে দেখবেন না। তবে আর দেরি কেন চোটপট দেখে নিন জলেবি বাই থ্রি এর ট্রেলার।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক