Hoop Viral

গানের তালে উদ্দাম অঙ্গভঙ্গি, লাল টুকটুকে পোশাকে বেলি ডান্স নেচে তাক লাগালেন দুই যুবতী

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

অনেকেই জানি, বেলি ডান্স হল একটি পাশ্চাত্যের নৃত্য। এই পাশ্চাত্যের নাচের শৈলীকে আমরা কিন্তু খুব ভালোভাবে নিজেদের মধ্যে এডাপ্ট করে নিয়েছি। এই নাচ শুধু একবার আপনি দেখেন তাহলে বারবার দেখতে ইচ্ছা করবে বিদেশী ললনার নাচ, কিন্তু এই ধরনের নাচ দেখে মানুষের মনোরঞ্জন করে থাকেন। বিদেশীদের থেকে ভারতীয়রাও কিন্তু কোন অংশে কম জাননা, তারা হিন্দি গানে সঙ্গে দিব্বি নাচ পরিবেশন করেছেন।

অসাধারণ একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, দুজন তরুণী দারুণভাবে বেলি ডান্স করেছেন। তাদের দুজনের লাল চকচকে পোশাক পরে অসাধারণ এই বেলি ডান্স দেখে সবাই কিন্তু বেশ প্রশংসা করেছেন। ইনস্টাগ্রাম এর মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে লাখ মানুষের কাছে। পছন্দ করেছেন হাজার হাজার মানুষ। তাদের বডি ল্যাংগুয়েজ দেখে পুরুষ মনে ঝড় উঠল। তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Lassya Nag (@lasyanagraj)

Related Articles