whatsapp channel

Janhvi Kapoor: স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুরের সৎ ভাই অর্জুন কাপুর এবং অনশুলা কাপুরের সাথে তার সম্পর্ক আরও শক্তিশালী হওয়া, সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া, তার পরের প্রজেক্ট এবং আরও অনেক কিছু সহ অনেক কিছু নিয়ে…

Avatar

জাহ্নবী কাপুরের সৎ ভাই অর্জুন কাপুর এবং অনশুলা কাপুরের সাথে তার সম্পর্ক আরও শক্তিশালী হওয়া, সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া, তার পরের প্রজেক্ট এবং আরও অনেক কিছু সহ অনেক কিছু নিয়ে খোলামেলা আলোচনার জন্য সকাল থেকেই শিরোনামে রয়েছেন। এখন, তার সাম্প্রতিক ম্যাগাজিনের কভার লুক সম্পর্কে নেটদুনিয়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে। তার উষ্ণ অবতারে মুগ্ধ সকলে।

ধড়কে ঈশান খট্টরের সাথে বলিউডে আত্মপ্রকাশ করা এই অভিনেত্রী, সম্প্রতি একটি ম্যাগাজিনের এপ্রিল ২০২২ সংখ্যার কভার গার্ল হিসাবে ধরা দিয়েছিলেন। গ্রীষ্মের উত্তাপকে হারানোর জন্য প্রস্তুত, অভিনেত্রী একটি স্পোর্টস ব্রা তে তাপমাত্রা বাড়াতে সক্ষম করেছেন যা আপনাকে মুগ্ধ করবে নিশ্চিত।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের এপ্রিল ২০২২-এর কভার ফটোর জন্য, জাহ্নবী কাপুর একটি বিকিনি টপ এবং শিবান ও নরেশের একটি দীর্ঘ স্বচ্ছ টেক্সচারযুক্ত স্কার্ট সমন্বিত একটি টু-পিস এনসেম্বল নিজের পোশাক হিসেবে বেছে নিয়েছিলেন। বিকিনি টপ, নীল বর্ডার এবং স্ট্র্যাপ সহ একটি গাঢ় সবুজ অল্টার-নেক পোশাক, গাঢ় নীল স্কার্ট তার এই লুক নেটিজেনদের প্রচুর প্রশংসা পায়।

জাহ্নবী কাপুর খোলা চুলের সাজ এবং হালকা মেকআপ বেছে নিয়েছিলেন, এছাড়াও তিনি কিরার কানের দুল, ঋতিকা সচদেবার চুড়ি এবং মিশোর আংটি পরেছিলেন। অভিনেত্রীর সম্পূর্ণ লোকের দায়িত্বে ছিলেন সেলিব্রিটি স্টাইলিস্ট মেগান কনসেসিও এবং চুলের স্টাইল করেছেন যথাক্রমে অমিত ঠাকুর এবং রিভেরা লিন ভাজ। ম্যাগাজিনের এপ্রিল ২০২২ সংস্করণের কভার লুক শেয়ার করে, জাহ্নবী তার চেহারাকে গ্ল্যামারাস করার জন্য দায়ী সকলকে ট্যাগ করেছেন, যার মধ্যে ফটোগ্রাফার, চুল এবং মেকআপ শিল্পী, স্টাইলিস্ট এবং আরও অনেকে রয়েছেন।

ম্যাগাজিন শ্যুট থেকে ছবিগুলি ভাগ করে, ফিল্মফেয়ার সেলিব্রিটি হওয়ার অসুবিধা সম্পর্কে জাহ্নবী কাপুরের ক্যাপশন একটি কথা ভাগ করেছেন। মন্তব্যটি হল, “আমি মনে করি একজন সেলিব্রিটি হওয়ার সবচেয়ে কঠিন অংশটি হল সমস্ত মনোযোগ, সমস্ত কোলাহল, সমস্ত আড্ডা এবং সমস্ত মতামতের সাথে নিজেকে পাগল হওয়া থেকে বিরত রাখার চেষ্টা করা।”

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo