BollywoodHoop Plus

স্টাইলিশ পোশাকের জেরে বিপত্তি, একটুর জন্য লজ্জার হাত থেকে রেহাই পেলেন অভিনেত্রী জেসমিন

সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত হয়েছিল আইকনিক গোল্ড অ্যাওয়ার্ডস 2022। এই অনুষ্ঠানে মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রির তাবড় তারকারা উপস্থিত হয়েছিলেন। প্রত্যেকের ফ্যাশন স্টেটমেন্ট ছিল দেখার মতো। অনুষ্ঠানে নজর কেড়েছিল জেসমিন ভাসিন (Jasmine Bhasin)-এর কমলা রঙের পোশাক। কিন্তু এই পোশাকের কারণেই বিপত্তি হতে যাচ্ছিল।

জেসমিন অনুষ্ঠান থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরা তাঁর ছবি তুলতে থাকে। জেসমিন ধীরে ধীরে অ্যাওয়ার্ড হাতে নিয়ে এক্সিট গেটের দিকে এগোচ্ছিলেন। তাঁর পরনের কমলা রঙের হল্টার নেক ড্রেসের একটা দিক অনেকটাই ঝুলে ছিল ওড়নার মতো। অনুষ্ঠানের একজন ক্রু তা দেখতে না পেয়ে জেসমিনের পোশাকের লম্বা অংশে পা দিয়ে ফেলেন। ফলে আরেকটু হলেই সামনের দিকে উল্টে পড়ে যেতেন জেসমিন। কিন্তু শেষ অবধি তিনি নিজেকে সামলে নেন ও অনুষ্ঠান থেকে পাপারাৎজিদের বিদায় জানিয়ে বাইরে বেরিয়ে যান।

‘দিল সে দিল তক’ সিরিয়ালের মাধ্যমে দর্শকদের নজরে আসেন জেসমিন। এই সিরিয়ালে তিনি টেনি নামক এক গুজরাতি সারোগেটেড মাদারের চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে ছিলেন সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) এবং রেশমী দেশাই (Rashmi Desai)। এই সিরিয়ালটি জনপ্রিয় হওয়ার পর ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন জেসমিন।

বিগ বসের ঘরে তাঁর বেস্ট ফ্রেন্ড অ্যালি গোনি (Aly Goni)-ও অংশগ্রহণ করেছিলেন। জেসমিন ও অ্যালির বন্ধুত্ব সকলের নজর কেড়েছিল। কিন্তু পরবর্তীকালে তাঁরা 2021 সাল থেকে একে অপরকে ডেট করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles