whatsapp channel

Jaya Ahsan: খোলামেলা পোশাকে ছবি পোস্ট, বাংলাদেশ থেকে বের করে দেওয়ার হুমকি জয়া এহসানকে

জয়া এহসান (Jaya Ahsan) নিজেকে বরাবর মেলে ধরতে পছন্দ করেন। তাঁকে বারবার তাঁর পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল করা হয়েছে। উপযুক্ত উত্তর দিয়েছেন জয়াও। তিনি বলেছেন, ক্ষমতা থাকলে সোশ্যাল…

Avatar

জয়া এহসান (Jaya Ahsan) নিজেকে বরাবর মেলে ধরতে পছন্দ করেন। তাঁকে বারবার তাঁর পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল করা হয়েছে। উপযুক্ত উত্তর দিয়েছেন জয়াও। তিনি বলেছেন, ক্ষমতা থাকলে সোশ্যাল মিডিয়ায় ট্রোল না করে সামনে এসে সমালোচনা করতে। জয়া বুঝিয়ে দিয়েছেন, তিনি অপ্রতিরোধ্য। সম্প্রতি জয়া ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যা ভাইরাল হয়েছে।

ছবিতে জয়ার পরনে রয়েছে নীল রঙের ডিপ নেক ড্রেস। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। ডিপ নেকের কারণে জয়ার ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। এই পোশাকের সাথে জয়া কানে পরেছেন সিলভারের স্টোন স্টাডেড হাফ রিং। গোলাপি চিক ও হালকা গোলাপি লিপস্টিক জয়ার সাজকে সম্পূর্ণ করেছে। জয়ার ভ্রু গুলি ঈষৎ মোটা করা হয়েছে যেটি এই সাজের সাথে মানানসই নয়। চুল ওয়েভি করে খোলা রাখা হয়েছে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে জয়া অনেকগুলি আকাশি রঙের হার্ট ইমোজি দিয়েছেন। জয়ার ছবিটি তুলেছেন সোমনাথ রায় (Somnath Roy)। জয়ার ছবিটি তাঁর অনুরাগীদের পছন্দ হয়েছে।

তবে একজন নেটিজেন ছবির কমেন্ট বক্সে লিখেছেন, জয়া এই ধরনের অশ্লীল পোশাক পরলে তাঁকে বাংলাদেশ থেকে বার করে দেওয়া হবে। তার সাথে ওই নেটিজেন জুড়েছেন বাংলাদেশের জাতীয় পতাকার ইমোজি। অপর একজন নেটিজেন অবশ্য তাঁকে নিজের চিন্তা করার পরামর্শ দিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে জয়া অভিনীত ফিল্ম ‘ঝরা পালক’। এই ফিল্মটি প্রকৃতপক্ষে কিংবদন্তী কবি জীবনানন্দ দাশ (Jibonananda Das)-এর বায়োপিক। ফিল্মে কবির ভূমিকায় অভিনয় করেছেন ব্রাত্য বসু (Bratya Basu)। তাঁর স্ত্রী লাবণ্যপ্রভা (Labanyaprabha Das)-এর ভূমিকায় অভিনয় করেছেন জয়া। ‘ঝরা পালক’ বক্স অফিসে সফল না হলেও ফিল্মটি সমালোচক মহলে প্রশংসিত হয়েছে। এছাড়াও জয়া সম্পূর্ণ করেছেন ইরানি ফিল্ম ‘ফেরেস্তে’-র শুটিং। এই ফিল্মটি পরিচালনা করছেন মোর্তেজা আতাসজামজাম (Morteza Atashzamzam)। আগামী দিনে জয়াকে দেখা যাবে সুমন মুখোপাধ্যায় (Suman Mukhopadhyay) পরিচালিত ফিল্ম ‘পুতুল নাচের ইতিকথা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo