whatsapp channel

Swastika Mukherjee: জিতের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে উষ্ণতার ঝড় তুলেছিলেন স্বস্তিকা, সাহসী ভিডিও একা দেখুন

স্বস্তিকা মুখোপাধ্যায় মানে যেন এক বিতর্কিত চরিত্র। মাঝেমধ্যেই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। প্রকৃতপক্ষে ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলতে যাকে বোঝায়, তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আঠারো বছর বয়সে 'হেমন্তের পাখি'…

Shreya Chatterjee

Shreya Chatterjee

স্বস্তিকা মুখোপাধ্যায় মানে যেন এক বিতর্কিত চরিত্র। মাঝেমধ্যেই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। প্রকৃতপক্ষে ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলতে যাকে বোঝায়, তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আঠারো বছর বয়সে ‘হেমন্তের পাখি’ ফিল্মে একটি ছোট চরিত্র করে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। অনেক ছোট বয়সেই বয়সে অনেকটাই বড় প্রমিত সেনের সঙ্গে বিয়ে হয়, বিখ্যাত গায়ক সাগর সেনের পুত্র প্রমিত সেন।

কিন্তু বিয়ের পর অনেক শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হন অভিনেত্রী, তারপরে সেই বিয়ে আর টেকেনি তারপরে মেয়েকে নিয়ে একাই মানুষ করছেন স্বস্তিকা। অভিনয় এবং মাতৃত্বকে সমান তালে চালিয়ে গেছেন এই সুন্দরী অভিনেত্রী। ‘মস্তান’ সিনেমাতে জিতের বিপরীতে নায়িকা হিসেবে তিনি অভিনয় করেছিলেন, তারপর থেকেই তার স্বস্তিকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে কিছুদিন পরে সেই সম্পর্কের ইতি টেনে আবারো ‘ব্রেকফেল’ ফিল্মের শুটিং এর সময় পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান। তারপর এই শ্রীজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।

এত সুন্দরী নায়িকার জীবনে প্রেম আসবে না, এমনটা তো হতেই পারে না বর্তমানে তিনি Instagram এ বেশ একটিভ আছেন। সম্প্রতি বাংলাদেশের আরেকজন সিঙ্গেল সুন্দরী নায়িকা জয়া এহসানের সঙ্গে ফটোশুট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে অভিনেতা জিৎ এর সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়ের অসাধারণ একটি সিনেমা কৃষ্ণকান্তের উইল কিন্তু আমাদের প্রত্যেকের মনের মনিকোঠায় দাগ কেটে গেছে।

তবে তাদের প্রেমের সম্পর্কে বিচ্ছেদের পরে  কি জিৎ ফের স্বস্তিকার সঙ্গেও অভিনয় করতে চান? “আমার সঙ্গে স্বস্তিকার এখন কোনও যোগাযোগ নেই। তবে যদি ভালো স্ক্রিপ্ট পাই, অফার ভালো পাই তবে অবশ্যই স্বস্তিকার সঙ্গে অভিনয় করব আমি।” তবে এখন আর দেরি না করে চলুন দেখে নিন কৃষ্ণকান্তের উইলের একটি অসাধারণ গরম গরম দৃশ্য।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক