Hoop StoryHoop Trending

Jhilam Gupta: চলে গেলেন জনপ্রিয় ইউটিউবার ঝিলাম গুপ্ত! পোস্ট দেখে উদ্বিগ্ন নেটিজেনরা

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া থেকেই অনেকে ‘স্টার’ হয়ে উঠেছেন। মোটিভেশনাল ইউটিউবার হোক বা রোস্টার- সামাজিক মাধ্যমের ‘কন্টেন্ট-ক্রিয়েটর’-এর এখন রমরমা। আর বাংলার জনপ্রিয় ইউটিউবারের তালিকায় ঝিলম গুপ্তর (Jhilam Gupta) নাম উল্লেখযোগ্য। সম্প্রতি তত জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে নেটিজেনদের মধ্যে। সিনেমা, সিরিয়াল, চারপাশের নানা ঘটনা, ছোটবেলার নস্টালজিয়া সহ নানা বিষয়ে ভিডিও বানিয়ে সাড়া ফেলেছেন এই তরুণী। বং গাই-এত মতো ইউটিউবারকেও কড়া টক্কর দিয়ে এসেছেন ঝিলম গুপ্ত। তাঁর রোস্ট ভিডিয়োর যেন আলাদাই আকর্ষণ আছে।

তবে সম্প্রতি অভিনেত্রীর একটি পোস্টকে ঘিরে শোরগোল পড়ল সামাজিক মাধ্যমে। নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন ঝিলম। তবে সেই ছবি ছিল সাদাকালো এবং ছবির ব্যাকগ্রাউন্ডও ছিল কালো। আর সেই ছবির পাশেই বড় বড় করে লেখা, ‘চলে গেলেন ঝিলম গুপ্ত’; কিন্তু সেই ছবির নীচেই একেবারে ছোট ছোট অক্ষরে লেখা হল, ‘রোস্ট ভিডিয়ো বানানোর জন্য বাংলা সিরিয়াল দেখতে’। বৃহস্পতিবার রাতেই এমন পোস্ট করে রীতিমতো সকলকে চমকে দেন এই মহিলা ইউটিউবার।

তবে ভক্তদের খানিক চমকে দিতেই তাঁর এই প্রয়াস। কারণ সবটাই ছিল তার রসিকতা মাত্র। তবে তা মোটেও ভালভাবে তার অনুরাগীরা। এইভাবে কী করে কেউ রসিকতা করতে পারেন? প্রশ্ন তুলেছেন তাঁরা। একজন লিখেছেন, ‘হঠাৎ ভয় পেলাম। বুকটা কেঁপে উঠল’; আরেকজন লিখলেন, ‘এগুলো কোরো না ঝিলম। এসব সত্যিই ভালো লাগে না’; অন্যজন লিখলেন, ‘খুব খারাপ এরকম মজা করা। আশা করি আর করবে না তুমি।’ আবার কেউ কেউ তার তালে তালে মিলিয়ে লিখেছেন, ‘আশা করি বাংলা সিরিয়াল দেখে তোমার মনের শান্তি আসবে। তোমার জন্য ভগবানের কাছে প্রার্থনা করব।’

তবে এই শোরগোল বাড়তে থাকে সময়ে সময়ে। যার ফলস্বরূপ সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন এই তরুণী। তিনি বলেন, “আসলে আমি বুঝিনি, এটা এত শেয়ার হবে। অনেক বয়স্ক মানুষ রয়েছেন, যাঁরা আমাকে অনুসরণ করেন, তাঁরা স্বাভাবিক ভাবেই এই রসিকতা বুঝতে পারেননি। আমি জানতাম না, এত লোকে আমাকে ভালবাসেন। তবে কিছু লোক এ-ও বলেছেন, আপদ গিয়েছে ভাল হয়েছে। তবে গোটাটাই রসিকতা করেই করা।”

Related Articles