Hoop Tech

Jio Recharge: আনলিমিটেড কলিং এর সঙ্গে মিলবে ডেটাও, মাত্র ৭৫ টাকায় ধামাকা রিচার্জ অফার Jio-র

Advertisements

বর্তমান যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে গেলে হাতে একটা স্মার্টফোন বা নিদেনপক্ষে ইন্টারনেটের সঙ্গে যোগাযোগ অপরিহার্য। আর সেই কারণে দেশের বিভিন্ন টেলিকম সংস্থাগুলি গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান (Recharge Plan) অফার করে থাকে। এগুলির মধ্যে কলিংয়ের সুবিধা সহ থাকে ইন্টারনেটের সহজলভ্যতাও। তবে বর্তমানে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে পেছনে ফেলে এক নম্বর হয়ে উঠেছে রিলায়েন্স জিও (Reliance Jio)। অন্যান্য সংস্থাগুলির তুলনায় গ্রাহকদের কম টাকার রিচার্জ প্ল্যান দেওয়ার জন্য জনপ্রিয়তা রয়েছে জিওর।

বিভিন্ন মানের এবং বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান রয়েছে রিলায়েন্স জিওর যেগুলিতে বিভিন্ন ধরণের সুবিধা পাওয়া যায়। তবে সম্প্রতি গ্রাহকদের জন্য এক দারুণ প্ল্যান নিয়ে এসেছে জিও যেখানে মাত্র ৭৫ টাকা দিয়ে রিচার্জ করলেই পাওয়া যাবে দারুণ সব সুবিধা। ৭৫ টাকার এই প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে আর কারাই বা নিতে পারবে এই বিশেষ প্ল্যানের সুবিধা? বিস্তারিত জানতে প্রতিবেদনটি পুরোটা পড়ুন।

Jio Recharge: আনলিমিটেড কলিং এর সঙ্গে মিলবে ডেটাও, মাত্র ৭৫ টাকায় ধামাকা রিচার্জ অফার Jio-র

জানিয়ে রাখি, ৭৫ টাকার এই রিচার্জ প্ল্যানটির বৈধতা ২৩ দিনের। জিওর অন্যান্য প্ল্যানগুলির মতো এই প্ল্যানেও রয়েছে আনলিমিটেড কলিং এর ব্যবস্থা। এছাড়াও রয়েছে ৫০ টি এসএমএস এবং ২.৫ জিবি ডেটার সুবিধা। তবে ৭৫ টাকার এই বিশেষ রিচার্জ প্ল্যানটি কিন্তু সব গ্রাহকদের জন্য উপলব্ধ নয়। কিছু বিশেষ গ্রাহকরাই এই প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন। জিও প্রাইমা ফোন ব্যবহারকারীরাই শুধুমাত্র এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। এটি রিলায়েন্স জিও সংস্থারই একটি ফিচার ফোন যার দাম অনলাইনে মাত্র ২৫৯৯ টাকা। এই ফোন কিনলে তবেই রিচার্জ করা যাবে ৭৫ টাকার প্ল্যান।

এছাড়াও এই ফোনের ব্যবহারকারীদের জন্য রয়েছে ৯১ টাকার একটি প্ল্যান। এই রিচার্জ প্ল্যানে যা যা সুবিধা রয়েছে সেগুলি হল আনলিমিটেড কলিং, এসএমএস এবং দৈনিক ১০০ এমবি ডেটা। পাশাপাশি জিও অ্যাপের সুবিধাও পাওয়া যাবে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই