BollywoodHoop Plus

Jisshu-Karishma: করিশ্মা কাপুরের বিপরীতে বাংলার যীশু সেনগুপ্ত

জনৈক লেখক অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে বলিউডে তৈরি হবে নতুন ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘ব্রাউন’। পুরো সিরিজটাই আধারিত হয়েছে ক্রাইমের ওপর। দীর্ঘদিন ব্রেক কাটিয়ে করিশ্মা বলিউডে ফিরেছেন আবার। এটি তার কামব্যাক এরপর দ্বিতীয় ছবি। বেশ কয়েক বছর আগে শেষবারের জন্য তিনি ধরা দিয়েছিলেন অল্ট বালাজির মেন্টালহুড নামক সিরিজে। অভিনেত্রী করিশ্মা কাপুর ছবির শুভ মহরতের কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এই ক্রাইম থ্রিলার সিরিজে একটি প্রাইভেট ডিটেকটিভের ভূমিকায় অভিনয় করছেন করিশ্মা। এই গোয়েন্দা চরিত্রটি অভিনেত্রীর কাছে মারাত্মক চ্যালেঞ্জিং। কেরিয়ারে কামব্যাকের পর এরকমই চরিত্রের অপেক্ষায় ছিলেন তিনি।

এই সিরিজটি পরিচালনা করছেন অভিনায় দেও। করিশ্মার পাশাপাশি দেখা যাবে বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদানকে। ‘ব্রাউন’-এর সঙ্গে দীর্ঘদিন পর আবার কাজে ফিরতে চলেছেন হেলেন। করিশ্মার বোন করিনার ‘হিরোইন’ ছবিতে দেখা গিয়েছিল হেলেন-কে শেষবারের মতো। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন হেলেন।

একের পর এক ছক্কা মারছেন যীশু সেনগুপ্ত। চল্লিশের পর তিনি যেন আরও পাকাপোক্ত ভাবে গুছিয়ে নিয়েছেন নিজের কেরিয়ার। হিন্দি সিনেমা ওয়েব সিরিজের পাশাপাশি চুটিয়ে কাজ করছেন দক্ষিণের সিনেমায়। কিছুদিন আগে সৌমিত্র চ্যাটার্জির ভূমিকায় অভিযান নামক তথ্যচিত্রে তিনি অভিনয় করেছিলেন। আবারো বলিউডে আসর জমাতে চলেছেন যীশু। সিরিজে করিশ্মা কাপুরের সঙ্গে জুটি বাঁধবেন এই টলি তারকৃ। সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর সকলকে নিজেই জানিয়েছিলেন তিনি। ব্রাউনের প্রথম দিনে শুটিং সম্পন্ন হয়ে গিয়েছে এই কথা তিনি জানান।

যীশুর সোশ্যাল মিডিয়ায় পোস্টের কমেন্ট বক্সে করছে স্ত্রী নীলাঞ্জনার মন্তব্য সকল নেটিজেনের মন কেরেছে। যীশুকে তিনি অফুরান ভালোবাসা জানিয়েছেন এবং সাথে এও বলেছেন যে করিশ্মার সাথে কাজ করার জন্য যেন কারুর নজর না লাগে।

whatsapp logo