Hoop VideoHoop Viral

শরীরের খেলা দেখিয়ে একের পর এক কুকীর্তি, রাতের ঘুম কাড়বে এই সিরিজ

ব্যস্ততম যুগে এখন বদলে গেছে অনেক কিছুই। বদলেছে মানুষের বিনোদনের ভাবধারাও। এর সেই কারণেই আজকাল দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে গোটা দেশে ওয়েব সিরিজের ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ দর্শকরা দেখতে পছন্দ করেন। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’, ‘কোকু’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। তবে ‘অলট বালাজি’-র সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর প্রাপ্তবয়স্কদের জন্য এমনই একটি জনপ্রিয় ওয়েবসিরিজ হল ‘জুলি-২’। এই হিন্দি সিরিজে রয়েছে ভরপুর নিষিদ্ধ রোমান্স এবং অনেক সাহসী দৃশ্য। এই সিরিজের গল্প মূলত ক্রাইম ঘরানার। এই সিরিজের প্রথম ভাগের গল্পে দেখানো হয় সিরিয়াল কিলারের কিছু ঘৃণ্য ক্রাইম। একের পর এক খুন হতে থাকে শহরে। আর এখান থেকেই এই সিরিজের দ্বিতীয় ভাগের গল্প শুরু হয়। গল্পে দেখানো হয় যে একটি হাসপাতালে একের পর এক খুন হচ্ছে। আর এই সিরিয়াল কিলারকে ধরতে রীতিমতো নাকাল হচ্ছে পুলিশ। তবে সিরিজের ক্লাইম্যাক্সে রয়েছে একাধিক টুইস্ট।

সিরিজে অভিনয় করেছেন নেহাল ভাদলিয়ার মতো অভিজ্ঞ অভিনেত্রী। এই সিরিজের একাধিক সিজন ও এপিসোডে উপলব্ধ রয়েছে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে। এই সিরিজ দেখে যেভাবে চমকে গিয়েছিল গোটা দেশ, সেভাবে চমকপ্রদ কিছু দৃশ্য ও কাহিনী নির্মিত এই সিরিজ আপনি দেখতেই পারেন যদি প্রাপ্তবয়স্ক হয়ে থাকেন। কারণ এই সিরিজের বেশ কিছু দৃশ্য এবং কিছু ডায়লগ সব বয়সের দর্শকদের জন্য তৈরি হয়নি। তাই ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকলেই অনায়াসে দেখতে পারবেন এই ওয়েবসিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা