whatsapp channel

অপেক্ষায় অবসান! জুন আন্টি ইজ ব্যাক, পাঁচতলা মল পুরোটাই ‘শ্রীময়ী’

আসছে সে আসছে। একদম দাবাং স্টাইলে এন্ট্রি নেবেন আপনার ড্রয়িং রুমে। প্রায় দু মাস ধরে আপনি নিশ্চয় মিস করছেন ঠোঁট বাঁকানো হাসি, গা জ্বালানো কারসাজিকে? এবার আর করতে হবে না।…

Avatar

HoopHaap Digital Media

আসছে সে আসছে। একদম দাবাং স্টাইলে এন্ট্রি নেবেন আপনার ড্রয়িং রুমে। প্রায় দু মাস ধরে আপনি নিশ্চয় মিস করছেন ঠোঁট বাঁকানো হাসি, গা জ্বালানো কারসাজিকে? এবার আর করতে হবে না। অবশ্য লক ডাউনের জন্য একটু অপেক্ষা, তারপরেই ধুম তা না না না করে ঘর মজাতে আসছে জুন আন্টি।

এক্কেবারে ঝাঁঝালো মেজাজে কামব্যাক হতে চলছে জুনের। প্রায় দু’ মাস হয়ে গেল দেখা মেলেনি জুনের। ছিলেন গারদে। দর্শকরাও জুনের কারসাজি মিস করছিলেন। এমনকি শ্রীময়ী নিজেও চাইছিলেন জুন ফিরুক আনন্দ নিকেতনে। লীনা গঙ্গোপাধ্যায় নিজেও ইন্দ্রানী হালদারের কথা রাখেন। গল্পে ফিরিয়ে আনেন জুনকে।

খলনায়িকা জুন নিজেও ধারাবাহিকে ফিরতে পেরে উচ্ছসিত। সংশোধনাগারে বেশ কয়েক মাস ছিলেন। তাহলে কি পরিবর্তন হল জুনের মন মানসিকতা? জুন কি শুধরে গেছেন? নাকি নতুন কোনো ছক কষছেন? আপাতত শ্যুটিং বন্ধ লক ডাউনের জেরে। তাই ধৈর্য ধরতেই হবে দর্শকদের। টলি পাড়া খুললেই শুরু হবে শ্রীময়ী ধারাবাহিকের নতুন অধ্যায়।

দর্শকদের পাশাপাশি খুশি জুন ওরফে উষসী চক্রবর্তী নিজেও। ধারাবাহিকের প্রোমো শেয়ার করে উষসী লিখেছেন, ‘দামে কম মানে ভাল এখন অতীত।পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী… ফ্র্যানডস মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media