BollywoodHoop Plus

Shefali Jariwala: স্বল্প পোশাকে সুইমিংপুলে জলকেলি, প্রকাশ্যে হট ছবি দেখালেন অভিনেত্রী শেফালি

ফের ঝড় এসেছে সোশ্যাল মিডিয়ায়। বিকিনি ফটোশ্যুটে একের পর এক পুরুষ হৃদয় ঘায়েল করলেন তিনি। সুইমিং পুলে সবুজ জল, পরনে দুধ সাদা বিকিনি, চোখে মুখে মানানসই মেক আপ। শরীর বেয়ে চুয়ে যাচ্ছে জল বিন্দু। এই নাজেহাল করা ভ্যাপসা গরমে এই রমণীর বিকিনি ছবি যেন শরীর ঠাণ্ডা করার অব্যর্থ দাওয়াই। ভাবছেন কে তিনি? তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী ‘কাটা লাগা’ গার্ল শেফালি জরিওয়ালা।

একটা সময় টেলিভিশনে ঝড় তুলেছিলেন। তার মিউজিক ভিডিও তাকে রাতারাতি জনপ্রিয় করে তোলে। কিন্তু, শুধু মাত্র কাটা লাগা গানের পরেই তিনি উধাও হয়ে যান ইন্ডাস্ট্রি থেকে। কেনো? এর উত্তর শেফালি নিজেই দিয়েছিলেন।

তার কথায়, ক্লাসরুমে বসে ক্লাস করছি, হঠাৎই খিঁচুনি উঠে একাকার কাণ্ড। রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছি, খিঁচুনি নাজেহাল অবস্থা করেছে। স্কুল ফাংশনের ব্যাকস্টেজে কাজ করছি, তখনও একই দশা হয়েছে আমার। এতে আমার আত্মসম্মান নষ্ট হয়েছে বার বার। মাত্র ১৫ বছর বয়সে এই রোগ ধরা পরে। মৃগীরোগে (epilepsy seizure) এর শিকার শেফালি। এখন এই অসুস্থতা আয়ত্তের মধ্যেই আছে, কিন্তু অভিনয় জগতে তিনি আর নেই।

অভিনয় জগতে নাই থাকতে পারেন, তাই বলে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাবেন না? আজকাল বেশিরভাগ নায়ক নায়িকারা সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়মিত আপডেট দেন, দিচ্ছেন। সেখানে শেফালি কেন পিছিয়ে থাকবে। প্রায় সময় তিনি বিকিনি ফটোশ্যুট করেন। কখনো লাল তো কখনো কালো বিকিনিতে মোহময়ী হয়ে ওঠেন। এই যেমন সদ্য কাটা লাগা গার্ল সাদা বিকিনিতে জলে আগুন জ্বালিয়েছেন।

whatsapp logo