Hoop VideoHoop Viral

Dance Video: খোলা মঞ্চে শুয়ে পড়ে এমন নাচলেন হরিয়ানভি নর্তকী, দরজা বন্ধ করে দেখুন

যত দিন যাচ্ছে হরিয়ানভি পারফরম্যান্স তত বেশি প্রচার পাচ্ছে। বিশেষত, সোশ্যাল মিডিয়ার যুগে হরিয়ানভি ড্যান্স পারফরম্যান্স এতটাই প্রশংসা পাচ্ছে যে রীতিমত ভাইরাল হচ্ছে। সম্প্রতি, একটি পুরনো গান ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে এক উঠতি নৃত্য শিল্পীকে দেদার নাচতে দেখা গিয়েছে। বলিউডের খুবই পুরনো হিট গানের সঙ্গে এই শিল্পীকে নাচতে দেখা গিয়েছে, যা দর্শকদের যথেষ্ট পছন্দের কারণ হয়ে দাঁড়িয়েছে।

বিহার, ছত্তিশগড়, উত্তরপ্রদেশ, হরিয়ানার বিভিন্ন জায়গার স্টেজ শোতে নিমন্ত্রিত শিল্পীরা আসেন ও পারফর্ম করেন যা দর্শকদের কাছে খুবই আকর্ষণীয় হয়ে দাঁড়ায়। বিয়ে হোক বা পাড়ার কোনো সামাজিক অনুষ্ঠান, নর্তকীদের নাচ ও বিনোদন দিয়েই শেষ হয় গোটা অনুষ্ঠান। এমত অবস্থায়, বেশিরভাগ সময় সেই ভিডিও গুলো সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করে ও রীতিমত ভাইরাল হয়।

এই প্রতিবেদনে যেই ভাইরাল ড্যান্স ভিডিও নিয়ে কথা হচ্ছে সেই ভিডিওতে এক নর্তকীকে দেদার নাচতে দেখা যাচ্ছে নব্বই দশকের জনপ্রিয় হিন্দি গান Kagaz Kalam Dawat এর সঙ্গে। গানটি আসলে গেয়েছিলেন Laxmikant–Pyarelal। অ্যালবাম এর নাম ছিল Hum। বলিউডে গানটি ব্যাপক জনপ্রিয় ছিল যে সেই গানকে কেন্দ্র করে এখনও স্টেজ শো হয়। সেরকম এই ভিডিওতে দেখা যাচ্ছে যে ব্যকগ্রাউন্ড মিউজিক হিসেবে চলছে Kagaz Kalam Dawat আর এই গানের সঙ্গে দমদার পারফরম্যান্স দিচ্ছেন নর্তকী।

ভিডিওর মধ্যে থাকা নাচটি এতটাই আকর্ষণীয় যে স্টেজে উপস্থিত দর্শকরা টাকার বৃষ্টি শুরু করে দিয়েছে। এমনকি কেউ কেউ ঘেমে স্নান করে রুমাল দিয়ে মুখ মুছে চলেছে। শিল্পীর নাচ এতটাই প্রবল ছিল যে তার অঙ্গভঙ্গি যে কোনো মানুষের শরীর গরম করতে বাধ্য। তাহলে চলুন দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া ভিডিওটি।

whatsapp logo