Hoop VideoHoop Viral

VIDEO: কাজলের কোমরের দুলুনি দেখেই বোল্ড আউট খেসারি, কোটি কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি

বছর তিনেক আগে বিনোদন ইন্ডাস্ট্রিতে যে পরিবর্তনটা হয়েছিল, তার প্রভাব হয়েছে সুদূরপ্রসারী। বলিউডি সিনেমার রমরমা কমে গিয়েছে লক্ষণীয় ভাবে। বেশিরভাগ বলিউডি অভিনেতা অভিনেত্রীরাই এখন দর্শকদের মন জয় করতে ব্যর্থ হচ্ছেন। হিন্দি ছবির বদলে জনপ্রিয় হচ্ছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা গুলি। পাশাপাশি আরো একটি ফিল্ম ইন্ডাস্ট্রির নাম না নিলেই নয়। সেটা হল ভোজপুরি বিনোদন ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। আগেই জনপ্রিয়তা ছিল এই সিনেমা জগতের। দিন দিন তা আরো বাড়ছে।

বলিউডের মতো স্বীকৃতি তথা খ্যাতি না পেলেও আঞ্চলিক বিনোদন ইন্ডাস্ট্রি হিসেবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমাও কিন্তু নেহাত হেলাফেলার নয়। প্রতি বছরই একটা বড় সংখ্যায় সিনেমা এবং মিউজিক ভিডিও তৈরি হয় এই ইন্ডাস্ট্রিতে। দর্শক মহলে বেশ প্রশংসাও পায় ছবিগুলি। ইউটিউবেও ভোজপুরি গানের চাহিদা তুঙ্গে। সঠিক দর্শকদের কাছে পৌঁছানোর লক্ষ্যমাত্রা পূরণ করতে পারলে এক একটি ভিডিওতে ভিউ সংখ্যা ছাড়িয়ে যায় লাখের গণ্ডি।

বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের কথা বলতে গেলেই শুরুতে উঠে আসবে খেসারি লাল যাদব এর নাম। ভোজপুরি ছবির জগতে আলাদাই পরিচিতি রয়েছে তাঁর। তবে তাঁর পরিচিতি শুধুমাত্র অভিনেতাতেই আটকে নেই। তিনি একাধারে একজন গায়কও বটে। এমনকি ইন্ডাস্ট্রির মধ্যে সবথেকে জনপ্রিয় গায়ক হিসেবেও প্রশংসা কুড়িয়ে থাকেন তিনি। তবে সম্প্রতি তাঁর একটি মিউজিক ভিডিও বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে একটা বড় সংখ্যক দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি।

এই ভিডিওতে খেসারির বিপরীতে দেখা গিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় নায়িকা কাজল রাঘওয়ানিকে। দুজনে মিলে কার্যত ঝড় তুলে দিয়েছেন মিউজিক ভিডিওতে। ‘সরষো কে সাগিয়া’ গানে কাজলের বোল্ড অঙ্গভঙ্গি খেসারির সঙ্গে সঙ্গে ঝড় তুলেছে দর্শকদের বুকেও। দুজনের ঘনিষ্ঠ নাচ পরতে পরতে উত্তেজনা বাড়িয়েছে মিউজিক ভিডিওতে। ৬ বছর আগে ইউটিউবে শেয়ার করা এই ভিডিওটিতে এখনো পর্যন্ত ৪ কোটিরও বেশি ভিউ হয়ে গিয়েছে।

Related Articles