Hoop VideoHoop Viral

বন্ধ ঘরে কাজলের সঙ্গে দুষ্টুমিতে মত্ত প্রদীপ, বাচ্চাদের সামনে দেখলে লজ্জায় পড়বেন

বড়পর্দার বিনোদনের প্রসঙ্গ উঠলে আপনার মাথায় সর্ব প্রথমে কী আসবে? মূলত হিন্দি, দক্ষিণী এবং বাংলা ইন্ডাস্ট্রির কথাই সবার মাথায় আসে আগে। কারণ এই ইন্ডাস্ট্রিগুলির সিনেমাই বেশি জনপ্রিয় দর্শক মহলে। বলিউড, টলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিই বেশি দেখে থাকেন অধিকাংশ দর্শক। কিন্তু ইদানিং আরো একটি ইন্ডাস্ট্রি মাথা তুলে দাঁড়াচ্ছে বিনোদুনিয়ায়। শুধু তাই নয়, রীতিমতো জনপ্রিয়তাও পাচ্ছে দর্শক মহলে। সেটা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)।

একথা অনেকেই স্বীকার করবেন, একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা কিন্তু কম নয়। বরং বলা ভালো, এখন বলিউডের অভিনেতাদের প্রায় সমান জনপ্রিয় হয়ে উঠছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতারা। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও।

নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদব, প্রদীপ পাণ্ডে, আম্রপালির মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও বাড়ে পাল্লা দিয়ে। সম্প্রতি এমনি একটি মিউজিক ভিডিও উঠে এসেছে চর্চায়। সেখানে প্রদীপ পাণ্ডে চিন্টুর সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে অভিনেত্রী কাজল রাঘওয়ানীকে।

মিউজিক ভিডিওতে দেখা যায়, বন্ধ ঘরের মধ্যে রোম্যান্স দিয়ে ঝড় তুলেছেন প্রদীপ এবং কাজল। বিছানার উপরে দুজনের রোম্যান্স দেখে ঘাম ছুটবে দর্শকদের। সঙ্গে জবরদস্ত নাচের স্টেপ তো রয়েছেই। ‘সসুরা বড়া সতাওয়েলা’ ছবির এই গানটির নাম ‘চুম্মা লে লে কে’। প্রায় এক বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এখনো পর্যন্ত ২২ লক্ষ ভিউ হয়েছে। তবে বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না।

Related Articles