whatsapp channel

বৃষ্টিতে ভেজা কাজল রাঘওয়ানির কার্ভি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারালেন চিন্টু, আপনিও ভিডিও দেখুন একান্তে

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে…

Avatar

Sourish Das

Updated on:

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রচুর তারকা তাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে গোটা ভারতের জনতার কাছে জনপ্রিয় করে তুলছেন। তাইতো ইউটিউবে কোন ভিডিও পোস্ট হলেই তা মুহূর্তের মধ্যে মিলিয়ন মানুষ দেখে নেন। এমন কি ঐসব ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করে তারকাদের প্রশংসায় পঞ্চমুখ হন। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি বরাবর ব্যাপক পছন্দ হয় নেট নাগরিকদের। সম্প্রতি তাঁদের একটি ভিডিও নিয়ে হইচই পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

‛Terechi Najor Se‘ গানে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কাজল রাঘবাণী ও চিন্টু ওরফে প্রদীপ পান্ডে। ভিডিওতে তারকা জুটিকে একসঙ্গে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। পাশাপাশি তাদের ধামাকাদার নাচও ব্যাপকভাবে নজর কেড়েছে নেট নাগরিকদের। এই ভিডিওতে দুজনকে কখনও সুন্দর সুন্দর লোকেশনে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। আবার কখনও ভেজা শরীরে একে অপরের প্রেমের নেশায় মত্ত হতে দেখা গেছে। ভিডিওতে কাজলের পরণে রয়েছে কালো রঙের শার্ট ড্রেস। আর প্রদীপের পরণে রয়েছে টি-শার্ট ও প্যান্ট।

এই ভিডিওটি CV Flims নামক ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। বলা বাহুল্য ফ্যানদের ভালোবাসায় আজ এই মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে লাইমলাইটে রয়েছে। ১ বছর আগে ভিডিওটি পোস্ট করা হলেও, এখনও এর জনপ্রিয়তা কমেনি। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওটি এখনও অব্দি ৩.৪ মিলিয়ন মানুষ দেখেছেন। আর এতে লাইক দিয়েছেন ৩৩ হাজারের বেশি মানুষ। প্রচুর মানুষ কমেন্ট করে এই তারকা জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনি যদি এই ভাইরাল ভোজপুরি মিউজিক ভিডিওটি এখনও না দেখে থাকেন, তাহলে এখানে দেখে নিতে পারেন।

whatsapp logo