whatsapp channel

গ্যাস ছেড়ে কাঠের উনুনে রুটি করছেন কঙ্গনার মা, তবে কি দারিদ্র নেমে এলো অভিনেত্রীর পরিবারে!

মার্চে করোনার প্রকোপের পর দীর্ঘ লকডাউন থাকায় বন্ধ ছিল সমস্ত সিনেমার শ্যুটিং। শুরু হল আনলক পর্ব!নিউ নর্মাল লাইফে স্বাস্থ্যবিধি মেনে শুরু হচ্ছে বলিউডের সব সিনেমার শ্যুটিং। অবশ্য ছুটিতে মানালীতে অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

মার্চে করোনার প্রকোপের পর দীর্ঘ লকডাউন থাকায় বন্ধ ছিল সমস্ত সিনেমার শ্যুটিং। শুরু হল আনলক পর্ব!নিউ নর্মাল লাইফে স্বাস্থ্যবিধি মেনে শুরু হচ্ছে বলিউডের সব সিনেমার শ্যুটিং। অবশ্য ছুটিতে মানালীতে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের পরিবারের সাথে সময় কাটিয়েছেন। এতদিন পর লম্বা ছুটি কাটিয়ে প্রথম শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনীর ওপর ‘থালাইভি’ ছবিতে অভিনয় করছেন কঙ্গনা। সম্প্রতি এই বায়োপিকের শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। এবার শ্যুটিংয়ের মাঝে টুইটার অ্যাকাউন্টে নতুন ছবি শেয়ার করলেন কঙ্গনা নিজে।সেই ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর মা রুটি তৈরি করছেন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীর মধ্যে পড়েন কঙ্গনা।তাহলে এত বড় অভিনেত্রীর মা নিজে কেন কাঠের উনুনে রুটি করছেন প্রশ্ন নেটিজেনদের।

অবশ্য ছবি শেয়ারের সাথে ক্যাপশানে লেখেন,’ রুটির প্রকৃত স্বাদ তৈরির জন্য এই কাঠের উনুন তাঁর মা আলাদাভাবে বানিয়েছেন এই।কাঠের সেই উনুনেই মা স্নেহের স্পর্শে রুটি তৈরি করে মেয়েকে খাওয়াবেন।তাই মানালির বাড়িতে কাঠের উনুনে রুটি তৈরির দৃশ্য ভক্তদের কাছে তুলে ধরলেন।

পাশাপাশি সোমবার নতুন ছবির শ্যুটিং সেট থেকেই কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।। এই ছবির হ্যাশট্যাগে লিখেছেন ‘থালাইভি’।উল্লেখ্য, থালাইভির চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদএছাড়াও অরবিন্দ স্বামী রয়েছেন এমজিআরের ভূমিকায়। ফের একবার কঙ্গনার ছবিতে যিশু সেনগুপ্ত স্ক্রিন শেয়ার করবেন, তাঁকে দেখা যাবে শোভন বাবুর চরিত্রে। মাধো এবং পূর্ণাকে যথাক্রমে রামচন্দ্র ও শশীকলা নটরাজনের চরিত্রে পর্দায় আসতে চলেছেন। হিন্দি, তামিল ও তেলুগুতে তিনটি ভাষায় মুক্তি পাবে এই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media