whatsapp channel

Karan Johar: শারীরিক সম্পর্ক করতে গিয়ে ধরা পড়ে যাচ্ছিলেন পরিচালক করণ জোহর

চলতি বছর শুরু হয়েছে ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন। অন্যান্য সিজনগুলির তুলনায় ‘কফি উইথ করণ’-এর চলতি সিজন হয়ে উঠেছে অনেক বেশি মজাদার। এবারের গিফট হ্যাম্পারেও সংযোজিত হয়েছে করণের পছন্দের কিছু…

Avatar

চলতি বছর শুরু হয়েছে ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন। অন্যান্য সিজনগুলির তুলনায় ‘কফি উইথ করণ’-এর চলতি সিজন হয়ে উঠেছে অনেক বেশি মজাদার। এবারের গিফট হ্যাম্পারেও সংযোজিত হয়েছে করণের পছন্দের কিছু উপহার। তবে রয়েছে আগের উপহারগুলিও। চলতি সিজনে অন্য সেলিব্রিটিদের যৌনতা নিয়ে উৎসাহ দেখাতে গিয়ে প্রশ্নের মুখে পড়েছেন করণ। কিন্তু নিজের শোয়ে এবার নিজের যৌনতা নিয়ে অকপট হয়ে উঠলেন তিনি।

‘কফি উইথ করণ’-এর আপকামিং এপিসোডে বিশেষ অতিথি হয়ে আসতে চলেছেন টাইগার শ্রফ (Tiger Shroff) ও কৃতী শ‍্যানন (Kriti Shannon)। সম্প্রতি ভাইরাল হওয়া প্রোমোতে করণ বলছেন, তিনি নিজে ফ্লাইটের মধ্যে মাঝ আকাশে যৌন সঙ্গমে লিপ্ত হতে গিয়ে প্রায় ধরা পড়ে গিয়েছিলেন। কিন্তু এরপরেই র‌্যাপিড ফায়ার রাউন্ডে টাইগারের জন্য ছিল মারাত্মক প্রশ্নবাণ। করণ, টাইগারকে জিজ্ঞাসা করেন, সবচেয়ে অদ্ভুত জায়গা কোনটি যেখানে টাইগার যৌনতায় লিপ্ত হয়েছিলেন! টাইগার বলেন, অদ্ভুত কিনা তিনি জানেন না, তবে তাঁর কাছে ব্যাপারটি যথেষ্ট রোমাঞ্চকর ছিল। তিনিও মাঝ আকাশে যৌনতায় লিপ্ত হয়েছিলেন। করণ তাঁকে বলেন, তিনি তাহলে মাইল হাই ক্লাবের সদস্য। প্রসঙ্গত, ফ্লাইটে যৌনতায় লিপ্ত হওয়ার পোশাকি নাম মাইল হাই সেক্স।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

করণ নিজেই স্বীকার করেন, তিনি নিজেও জানেন না, সেদিন তিনি ধরা পড়তে পড়তে কিভাবে বেঁচে গিয়েছিলেন। সাম্প্রতিক সাক্ষাৎকারে করণ বলেছিলেন, তাঁর জীবনের অধিকাংশ সময় কেরিয়ার তৈরি করতেই কেটে গেছে। তবু এখনও বিয়ে না করার জন্য আফশোস হয়। তবে করণ সারোগেসির মাধ্যমে যমজ সন্তান যশ (Yash) ও রুহি (Roohi)-র পিতা হয়েছেন।

আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর সিং (Ranveer Singh) অভিনীত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র মাধ্যমে বলিউডে আবারও পরিচালক হিসাবে ফিরতে চলেছেন করণ।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo