whatsapp channel

প্রতিযোগীর গায়ে জল ঢেলে দিলেন করণ জোহর, ভাইরাল ভিডিও

কালার্স চ্যানেলে শনিবার থেকে সম্প্রচারিত হচ্ছে রিয়েলিটি শো ‘হুনরবাজ: দেশ কি শান’। এই শো সঞ্চালনা করছেন ভারতী সিং (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। শোয়ের বিচারকের আসনে রয়েছেন মিঠুন…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

কালার্স চ্যানেলে শনিবার থেকে সম্প্রচারিত হচ্ছে রিয়েলিটি শো ‘হুনরবাজ: দেশ কি শান’। এই শো সঞ্চালনা করছেন ভারতী সিং (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। শোয়ের বিচারকের আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), করণ জোহর (Karan Johar) ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। এবার প্রতিযোগীর গায়ে জল ঢেলে দিলেন করণ জোহর।

সম্প্রতি কালার্স চ্যানেলের পক্ষ থেকে একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, করণের সাথে ফ্লার্ট করছেন এক মহিলা প্রতিযোগী। তার গায়ে মগে করে জল ঢেলে দিচ্ছেন করণ। প্রকৃতপক্ষে, ত্রিশ বছর বয়সী রোহিত ঠাকুর (Rohit Thakur) চুলে ঝুঁটি বেঁধে, রঙিন পোশাক পরে, মহিলা সেজে উপস্থিত হন স্টেজে। এরপর করণকে উদ্দেশ্য করে রোহিত বলেন, তাঁর দিকে না তাকাতে। কারণ করণ তাঁর দিকে তাকালে তিনি পাগল হয়ে যাবেন। এমনকি তিনি করণকে চুম্বন অবধি করতে পারেন।

এরপর রোহিত স্টেজে করণের সঙ্গে ডুয়েট নাচ করতে করতে পোশাক পরিবর্তন করেন। তাঁকে সকলের সামনে পোশাক পরিবর্তন করতে দেখে করণ তাঁর গায়ে এক মগ জল নিয়ে ঢালতে থাকেন। অবাক হয়ে তাকিয়ে থাকেন পরিণীতি ও মিঠুন।

ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই অনেকে ভিডিওটি পুরো না দেখে করণের সমালোচনা করতে শুরু করেছেন। ট্রোল করা শুরু হয়েছে তাঁকে। কিন্তু এটি ছিল নিছক বিনোদনমূলক ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media