BollywoodHoop Plus

স্ত্রী বিপাশাকে ভুলে সুরভির প্রেমে পড়লেন করণ সিং গ্রোভার! রইলো সেই ভিডিও

আসাদ আর জোয়াকে মনে আছে? হ্যা ‘কুবুল হে’ র আসাদ আর জোয়া। জোয়া ফারুকীন নামে একটি মজার আর স্বাধীনচেতা মেয়েটি এক গুরুগম্ভীর ছেলে আজাদের প্রেমে পড়ে। এই নিয়ে শুরু হয় গল্পের কাহিনী। ২০১২ সালে এই ধারাবাহিক শুরু হয় জি টিভির পর্দাতে। এই ধারাবাহিকের মুল চরিত্রে অভিনয় করেছিলেন সুরভি জ্যোতি আর করণ সিং গ্রোভার। আর এদের অভিনয় খুব স্বল্প সময়ে বেশ ভালো লেগেছিল। সুরভি এই ধারাবাহিক দিয়ে টেলিভিশন জগতে আত্মপ্রকাশ করেন। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

২০১২ থেকে ২০১৬ পর্যন্ত জি টিভিতে সম্প্রচারিত হয় ‘কুবুল হে’। এই ধারাবাহিক শেষ কিন্তু তার এই রিল লাইফের জুটিকে ভুলতে পারেনি দর্শক। বার বার এই জুটিকে দেখার জন্য অনুরোধ করেছেন অনেকে। আর অপেক্ষা করতে হবেনা। ২০২১ সালে ফের এদের জুটি হিসেবে দেখবে। হ্যা কবুল হে ২.০ ওয়েব সিরিজের মাধ্যমে এদের কেমিস্ট্রি দেখবে দর্শক। সবে সবে মুক্তি পায় ‘কুবুল হ্যায়’ সিজন টু-এর টিজার। যেখানে করণ সিং গ্রোভারের সঙ্গে সুরভি জ্যোতির কেমিস্ট্রি বেশ স্পষ্টত বোঝা যাচ্ছে।

কুবুল হ্যায় সিজন টু ওয়েব সিরিজের শ্যুটিং করতে সারবিয়ায় উড়ে যান করণ সিং গ্রোভার ও সুরভি। শ্যুটিং শেষ করে ভারতে ফেরার আগে করোনায় আক্রান্ত হন করণ। ফলে ওই সময় সাময়িকভাবে সারবিয়াতেই আটকে পড়েন তিনি। সারবিয়ায় থেকে করোনার চিকিৎসা করিয়ে তবেই করণ সিং গ্রোভার ভারতে ফেরেন। অবশ্য সুরভি করোনাতে আক্রান্ত হননি। করণ দেশে ফেরার পর মুক্তি পায় কুবুল হ্য়ায় সিজন টু-এর টিজার। আর এই টিজার করণ নিজেই শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

আর সেই টিজারে যেটা সকলের নজর কেড়েছে। একটা পার্টে দেখা গিয়েছে, সুরভি জ্যোতির উপর থেকে চোখে সরাতে পারছেনা করণ সিং গ্রোভার। সুরভির দিকে তাকিয়ে একভাবে মগ্ন করণ। সুরভি এবং করণের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারের ভিডিয়ো নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকে বলে ওঠেন বিপাশাকে ছেড়ে অন্য একজন। বিপাশা বরং নিজের স্বামীর অভিনীত ওয়েব সিরিজের টিজার নিজেই শেয়ার করলেন। আর ক্যপশানে স্বামীকে অল দ্যা বেস্ট… দুর্গা দুর্গা করলেন। অনেক নেট নাগরিকের এই টিজার দেখে প্রশংসা করেছেন।

Related Articles