whatsapp channel

এখনও দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে আনেননি করিনা, নতুন কোনো প্ল্যান আছে!

তৈমুর আসর সময় প্রথম দিন থেকে সে ক্যামেরার কেন্দ্রবিন্দুতে রয়েছে। বারবার পেজ থ্রি- র পাতায় উঠে এসেছে তৈমুরের বিভিন্ন ছবি ও ভিডিও। জন্মলগ্ন থেকেই সে জনপ্রিয়। ইতিমধ্যে তৈমুরের ফ্যান পেজ…

Avatar

HoopHaap Digital Media

তৈমুর আসর সময় প্রথম দিন থেকে সে ক্যামেরার কেন্দ্রবিন্দুতে রয়েছে। বারবার পেজ থ্রি- র পাতায় উঠে এসেছে তৈমুরের বিভিন্ন ছবি ও ভিডিও। জন্মলগ্ন থেকেই সে জনপ্রিয়। ইতিমধ্যে তৈমুরের ফ্যান পেজ পর্যন্ত ছড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাইফ ও করিনা যতটা প্রচার পেয়েছেন তার থেকেও বেশি প্রচার পেয়েছেন তৈমুর। এবার সেই জনপ্রিয়তা আরো দ্বিগুণ হল।

২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান প্রসব করেন করিনা কাপুর খান। কিন্তু এখনও পর্যন্ত সেই সন্তানের ছবি প্রকাশ্যে আসেনি। সাইফিনা জুটি এখনও পর্যন্ত তাদের দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে আনেননি। ২১ তারিখ সন্তান প্রসবের পর সাইফ আলি খান অফিসিয়ালি জানান যে তাদের পুত্র হয়েছে, এবং সন্তান ও মা দুজনেই ভালো আছে।

এখনও পর্যন্ত করিশ্মা, মালাইকা, অর্জুন, সারা দেখতে এসেছেন নবাব পরিবারের কনিষ্ঠ সদস্যকে। তবে এই জুটি এখনও পর্যন্ত তাদের সন্তানকে প্রকাশ্যে আনেননি। অবশ্য দাদু রণধীর কাপুর জানিয়েছেন যে তার এই নাতি করিনা ও সাইফের মতন হয়নি দেখতে, বরং তৈমুরের সঙ্গে মুখের মিল আছে। এদিকে ফের নতুন করে ভাইরাল হয় তৈমুরের ও বেবোর ছবি সোশ্যাল মিডিয়ায়।

তাহলে কি ছোট সদস্যকে গ্র্যান্ড সেলিব্রেশনের মধ্যে দিয়ে সকলের সামনে আনবেন? জল্পনা রয়েছে করিনার অনুরাগীদের মধ্যে। অনুমান তাদের দ্বিতীয় সন্তানের নাম ও ছবি কোনো গ্র্যান্ড সেলিব্রেশনের মধ্যে দিয়েই করবেন এই সেলেব জুটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media