BollywoodHoop Plus

করিনার মাথার টুপির দাম একজন সাধারন ভারতীয় সারা মাসের রোজগারের সমান

মালদ্বীপ বলিউড তারকাদের অত্যন্ত পছন্দের হলিডে ডেস্টিনেশন। করিনা কাপুর (Kareena Kapoor khan)-কে প্রায়ই মালদ্বীপ যেতে দেখা যায়। কারণ ভারতের কাছেই মালদ্বীপের অবস্থান। এর আগে তাঁর কনিষ্ঠ সন্তান জেহ (Jeh)-এর ছয় মাস পূর্ণ হতেই সইফ আলি খান (Saif Ali Khan), করিনা, তৈমুর (Taimur) ও জেহ-কে নিয়ে পাড়ি দিয়েছিলেন মালদ্বীপ। সেখান থেকে বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন করিনা। এবার গ্রীষ্মকাল শুরুর আগেই 14 ই মার্চ তাঁরা আবারও ঘুরতে গেলেন মালদ্বীপে।

এদিন মুম্বই এয়ারপোর্টে জেহ-কে কোলে নিয়ে ক্যামেরাবন্দী হয়েছেন করিনা। সঙ্গে ছিল তৈমুর। তাঁর পরনে ছিল গ্রে রঙের টি-শার্ট ও কার্গো ট্রাউজার। কিন্তু নজর কাড়ল করিনার মাথার টুপি। রোদ থেকে বাঁচতে করিনা পরেছিলেন কালো সুতির টুপি যার দাম চৌত্রিশ হাজার চারশো ষাট টাকা। কারণ এটি একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের টুপি।

করিনা কখনও ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করতে পছন্দ করেন না। শুটিং ও বিভিন্ন ইভেন্টের কারণে অধিকাংশ সময়েই তাঁকে ভারী মেকআপ ও ডিজাইনার পোশাক পরতে হয়। ফলে বাকি সময় তিনি সাধারণ পোশাক ও নো মেকআপ লুকেই থাকতে পছন্দ করেন। তবে একটি সাক্ষাৎকারে করিনা বলেছিলেন, তাঁর মনে হয়, সাদামাটা ফ্যাশন তাঁকে সকলের থেকে আলাদা করে দেয়।

কিন্তু কখনও কখনও করিনাকে তাঁর নো মেকআপ লুকের জন্য ট্রোল হতে হয়। অনেকেই বলেন, দুটি সন্তানের জন্ম দিয়ে বুড়িয়ে গিয়েছেন করিনা। তবে করিনা এইসব ট্রোলকে পাত্তা দেন না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles