BollywoodHoop Plus

Karisma Kapoor: পরনে কালো স্লিভলেস টপ, হট লুকে এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন করিশ্মা কাপুর

করিশ্মা কাপুর (Karisma Kapoor) বর্তমানে ফিল্মে অভিনয় না করলেও প্রায়ই নেটদুনিয়ায় তাঁর ছবি ভাইরাল হয়। একসময়ের গ্ল‍্যামারাস নায়িকা করিশ্মা বরাবরের মতোই আজও সুন্দরী। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শীতের আবহ প্রকৃতি জুড়ে। তার মাঝেই নিজের দুটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন করিশ্মা। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস টপ ও অফ হোয়াইট ট্রাউজার। শীতের রোদ এসে পড়েছে তাঁর মুখে। হালকা লাল লিপস্টিক করিশ্মার ঠোঁটে। চুলে রয়েছে সোনালি রঙের হাইলাইট। মুখে অমলিন হাসি। সূর্যোদয় যেন সকলের জীবনে ইতিবাচকতা ও ভালোবাসা নিয়ে আসে। করিশ্মার ছবির প্রশংসায় ভরে গিয়েছে তাঁর কমেন্ট বক্স।

কপূর পরিবারে মেয়েদের ঘরবন্দী হওয়ার রেওয়াজ ভেঙে করিশ্মা এসেছিলেন অভিনয়ে। তাঁর অভিনীত প্রথম ফিল্ম ‘প্রেম কয়েদি’ বুঝিয়ে দিয়েছিল কপূর পরিবারে আসতে চলেছে বিপ্লব। তাঁকে অনুসরণ করে তাঁর বোন করিনা কাপুর (Kareena Kapoor khan) এসেছিলেন অভিনয়ে। করিশ্মাকে অনুসরণ করে ঋষি কাপুর (Rishi Kapoor)-এর কন্যা ঋদ্ধিমা (Ridhdhima Kapoor sahani) অভিনয়ে আসতে চাইলে নীতু সিং (Neetu Singh) রাজি হননি। কারণ তিনি জানতেন ঋষি মেয়ের অভিনেত্রী হওয়ার ইচ্ছার কথা জানলে বাড়িতে অশান্তি হতে পারে। করিশ্মা অভিনীত ফিল্ম ‘জুবেদা’ বক্স অফিসে সফল না হলেও তাঁর অভিনয় রীতিমত সাড়া ফেলেছিল।

কিন্তু করিশ্মার বিবাহিত জীবন সুখের হয়নি। তাঁর স্বামী সঞ্জয় কাপুর (Sanjay Kapoor) তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। পরবর্তীকালে কন্যাসন্তান সামাইরা (Samaira)-র জন্মের পর করিশ্মার উপর অত্যাচারের মাত্রা বৃদ্ধি পায়। করিশ্মা সঞ্জয়ের কাছ থেকে নিজের মা ববিতা (Babita)-র কাছে ফিরে এলে সঞ্জয় তাঁর ভুল স্বীকার করে করিশ্মাকে আবারও ফিরিয়ে নিয়ে যান। এরপর জন্ম হয় তাঁদের পুত্রসন্তানের। কিন্তু পুত্রসন্তানের জন্মের পর আবারও করিশ্মার উপর চলে শারীরিক ও মানসিক নির্যাতন। এবার পাকাপাকি ভাবে সঞ্জয়কে ছেড়ে ছেলে-মেয়ের হাত ধরে মুম্বই ফিরে আসেন করিশ্মা। করিশ্মা ও সঞ্জয়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বলিউডে অভিনয়ে না ফিরলেও এই মুহূর্তে বেশ কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের সঙ্গে যুক্ত রয়েছেন করিশ্মা।

whatsapp logo