BollywoodHoop Plus

Karishma Kapoor: কালো পোশাকে ভাইরাল করিশ্মা, এই বয়সেও উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী

করিশ্মা কাপুর (Karishma Kapoor) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। এর আগে করিশ্মার একটি ছবি ভাইরাল হয়েছিল। ছবিটি তোলা হয়েছিল রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিয়েতে। ‘কলিরে’ হাতে পেয়ে খুব খুশি হয়েছিলেন করিশ্মা। তা দেখে অনেকেই ভেবেছিলেন, করিশ্মাও হয়তো বিয়েতে ইচ্ছুক। কিন্তু করিশ্মা সাফ জানিয়ে দিয়েছেন, তিনি আর বিয়ে করছেন না। তবে শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় করিশ্মার ছবি দেখে নেটিজেনদের নব্বইয়ের নস্টালজিয়া তাজা হয়ে গেল।

এদিন করিশ্মার পরনে ছিল কালো রঙের ক্রপ টপ, কালো-সাদা জেগিংস ও চোখে সানগ্লাস। মাথার চুল পনিটেল করেছেন করিশ্মা। ঠোঁটে লাল লিপস্টিক। ছবির কোলাজে কখনও তাঁকে দেখা গেল আড়মোড়া ভাঙতে, কখনও বা নিজের মতো করে উপভোগ করতে। নব্বইয়ের দশকে বড় পর্দায় করিশ্মাকে প্রায়ই এই ধরনের পোশাকে দেখা যেত। সেই সময় বলিউড ফিল্মে তাঁর চোখে থাকত কালো সানগ্লাস, পরনে শর্ট ড্রেস। ম্যাগাজিনের কভারে করিশ্মা ধরা দিতেন ক্রপ টপে। ইদানিং করিশ্মার স্টাইল স্টেটমেন্ট দেখে মনে হচ্ছে, আবারও আগের মতো করে নিজেকে তৈরি করছেন তিনি।

কাপুর পরিবারের মহিলাদের অভিনয় করা নিষিদ্ধ ছিল। শাম্মি কাপুর (Shammi Kapoor)-এর স্ত্রী গীতা বালি (Geeta Bali) এই নিষেধ না মেনে অভিনয় চালিয়ে গিয়েছিলেন। কাপুর পরিবারেরও অবশ্য তাঁকে বধূ হিসাবে কষ্ট হচ্ছিল। কিন্তু তাঁর মৃত্যুর পর কাপুর পরিবারের আর কোনো মহিলা সেই সাহস দেখাতে পারেননি। শৈশব থেকেই করিশ্মা অভিনেত্রী হতে চেয়েছিলেন। তিনিই কাপুর পরিবারের প্রথম মহিলা সদস্য যিনি পারিবারিক নিষেধাজ্ঞার গণ্ডি পেরিয়ে বলিউডে পা রেখেছিলেন। তাঁর মা ববিতা (Babita) তাঁকে সমর্থন করেছিলেন। কিন্তু বিয়ের পর করিশ্মার জীবন দূর্বিষহ হয়ে উঠেছিল। অভিনয় থেকে সরে গিয়েছিলেন তিনি। বিবাহ বিচ্ছেদের বহু পরে আবারও ধীরে ধীরে অভিনয় শুরু করেছেন করিশ্মা।

ইতিমধ্যেই তাঁর হাতে রয়েছে অভিনয় দেও (Abhinay Deo) পরিচালিত ওয়েব সিরিজ ‘ব্রাউন’। এটি একটি ক্রাইম থ্রিলার। অভীক বড়ুয়া (Abhik Barua)-র ‘সিটি অফ ডেথ’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ‘ব্রাউন’। এর মধ্যেই এই ওয়েব সিরিজের অধিকাংশ শুটিং হয়ে গিয়েছে। এই ওয়েব সিরিজে প্রাইভেট ডিটেকটিভ-এর ভূমিকায় অভিনয় করছেন করিশ্মা। এর আগে তাঁকে শেষবার দেখা গিয়েছিল অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’-এ।

whatsapp logo