whatsapp channel

Karishma K.Tanna: সাদা রঙের স্বচ্ছ শার্টে নেটদুনিয়ার ঘুম কাড়লেন করিশ্মা

করিশ্মা তান্না (Karishma K.Tanna)-কে ইদানিং ছোট পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। তবে ওটিটিতে ডেবিউ করেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ রাখেন করিশ্মা। ভাগ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করিশ্মা তান্না (Karishma K.Tanna)-কে ইদানিং ছোট পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। তবে ওটিটিতে ডেবিউ করেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ রাখেন করিশ্মা। ভাগ করে নেন বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও। সম্প্রতি করিশ্মা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

Advertisements

করিশ্মার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট শার্ট ও সিলভার সিকুইনড শর্ট স্কার্ট। ফুল স্লিভ শার্ট থ্রি-কোয়ার্টার করে পরেছেন করিশ্মা। কিছু ছবিতে এক কাঁধের থেকে শার্টটি একটু নামানো। শার্টের সামনে কিছু বোতাম খোলা হলেও ক্লিভেজ আবৃত ছিল তাঁর ওয়েভি হেয়ার দিয়ে। শার্টের সামনের অংশ স্কার্টের ভিতর গোঁজা রয়েছে ও পিছনের অংশ স্কার্টের বাইরে ঝুলে রয়েছে। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন করিশ্মা। পায়ে রয়েছে আকাশি রঙের ব্যালেরিনা। ছবিগুলি শেয়ার করে করিশ্মা লিখেছেন, সে নিজেকে নিয়ে মগ্ন। তার সাথে তিনি জুড়েছেন একটি নীল রঙের প্রজাপতির ইমোজি।

Advertisements

যথেষ্ট বাছাই করে কাজ করলেও বর্তমানে করিশ্মা ফিটনেস সচেতন। প্রায়ই ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেন তিনি। কখনও শেয়ার করেন তাঁর মর্নিং রুটিন। একসময় একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন করিশ্মা। একের পর এক হিট ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি মডেলিং শুরু করেন তিনি। অংশগ্রহণ করেছিলেন কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এও। সেখানে উপেন প‍্যাটেল (Upen Patel)-এর সাথে সম্পর্কে জড়ালেও শোয়ের কিছুদিন পর তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। পরবর্তীকালে উদ্যোগপতি বরুণ বঙ্গেরা (Varun Bangera)-কে বিয়ে করেন করিশ্মা।

Advertisements

2022 সালে করিশ্মাকে অ্যামাজন প্রাইম ভিডিওর ওয়েব সিরিজ ‘গিল্টি মাইন্ডস’ ও ‘হাস হাস’-এ দেখা গিয়েছে। ‘হাস হাস’-এ পুলিশ অফিসারের চরিত্রে করিশ্মার অভিনয় প্রশংসিত হয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements