whatsapp channel
Hoop PlusHoop VideoTollywood

Tathagata Mukherjee: মিথ্যাচার করেছেন তথাগত, প্রথম সিঙ্গল শট ফিল্ম নিয়ে বিস্ফোরক দেবলীনা

তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukhopadhyay) দাবি করেছিলেন, তিনি বাংলার প্রথম সিঙ্গল শট ফিল্ম বানাচ্ছেন যার নাম ‘গোপনে মদ ছাড়ান’। কিন্তু চব্বিশ ঘন্টাও পেরোলো না। বিতর্কের সম্মুখীন হলেন তথাগত। দেবলীনা (Dev) নামে এক জনৈকা মহিলার দাবি, বাংলাতে এর আগেও তৈরি হয়েছে সিঙ্গল শট ফিল্ম যার নাম ‘রতি চক্রবুহ্য’। ফিল্মের পরিচালক দেবলীনার স্বামী আশিষ অবকুন্তক (Ashish Avkuntak)। সোশ্যাল মিডিয়ায় সমস্ত কথা জানিয়ে তথাগতর বিরুদ্ধে রীতিমত মিথ্যাচারের অভিযোগ করেছেন দেবলীনা। কিন্তু মুখ খুলেছেন তথাগতও।

তথাগত, আশিষ অবকুন্তকের তৈরি সিঙ্গল শট ফিল্মটি নিয়ে ভিন্ন মত পোষণ করেছেন। তিনি কোনোমতেই এই ফিল্মটিকে ফিচার ফিল্ম বলতে রাজি নন। তথাগতর মতে, ছয় জন মানুষ পাশাপাশি একটি ঘরে বসে কথা বলা মানে যদি তা ফিচার ফিল্ম হয়, তাহলে তিনিও ছাদের তুলসী গাছ ও নিজেকে নিয়ে একটি ফিল্ম করতে চাইবেন। তথাগত জানিয়েছেন, গুগল সার্চ করলে বাংলা সিঙ্গল শট ফিল্মের কোনো ইতিহাস বা নাম পাওয়া যাচ্ছে না যা কিন্তু সত্যি ঘটনা। অপরদিকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না দেবলীনার কথাকেও। কারণ একটি ইউটিউব ভিডিওতে আশিষ নিজেই ‘রতি চক্রবুহ্য’-কে বাংলার প্রথম সিঙ্গল শট ফিল্ম বলে দাবি করেছেন। তথাগতর মতে, এবার তাহলে ফিচার ফিল্মের সংজ্ঞার প্রয়োজন রয়েছে।

তাঁর মতে, তিনি ফিল্ম বানাতে চাইছেন। কিন্তু দেবলীনা মনোযোগ চাইছেন। সুতরাং তিনি মনোযোগ দিলেন। ইউটিউবে একটি সিঙ্গল শট মিউজিক ভিডিওর কথাও বলেছেন তথাগত যার শিল্পী পেলে ভট্টাচার্য (Pele Bhattacharya)। মিউজিক ভিডিওটির নাম ‘কাক’। তিনিও ক্যামেরার দিকে তাকিয়ে একমনে গান গেয়েছেন। কিন্তু তবু তাঁর মিউজিক ভিডিও।

জুন মাস থেকে ‘গোপনে মদ ছাড়ান’-এর শুটিং শুরুর কথা রয়েছে। এই ফিল্মে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray), সোহম মজুমদার (Soham Majumder), সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee), সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee), ঋষভ বসু (Rishabh Basu), মেঘা চৌধুরী (Megha Chowdhury) প্রমুখ। রুকমা ও মেঘা এই ফিল্মের মাধ্যমেই টলিউডে বড় পর্দায় ডেবিউ করছেন। তবে আপাতত সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই সিঙ্গল শট ফিল্ম নিয়ে দ্বিধাবিভক্ত। অনেকে আবার নিরপেক্ষতা বজায় রাখতে চেয়েছেন।

whatsapp logo