whatsapp channel
BollywoodHoop Plus

আবার লকডাউন! করোনায় আক্রান্ত হয়ে মুখ খুললেন অভিনেতা কার্তিক আরিয়ান

দেশজুড়ে ফের ভয়ংকর আকার ধারণ করছে করোনা। গত ২৪ ঘণ্টায় ৩৫ হাজারের গণ্ডি ছাড়িয়ে গেল কোভিড গ্রাফ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, নতুন করে করোনার কবলে পড়েছে ৩৫ হাজার ৮৭১ জন। মহারাষ্ট্রে, করোনার গতিবিধি রীতিমত লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে।

ইতিমধ্যে নতুন করে করোনার কবলে পড়েছেন অভিনেতা পরেশ রাওয়াল, মিলিন্দ সোমন, রণবীর কাপুর, এবং কার্তিক আরিয়ান।

সবে মাত্র বলিউডে আসর জমিয়ে বসেছেন, এর মধ্যে করোনার থাবা বসেছে কার্তিকের শরীরে। কিন্তু ঘরে বসেও সেলফি প্র্যাকটিস করে চলেছেন। লাল টি শার্ট গায়ে চাপিয়ে সূর্যের দিকে মুখ রেখে ছবি ক্লিক করেছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কার্তিক লেখেন,’পজিটিভ হয়ে গিয়েছি। আশীর্বাদ করো।’ এছাড়াও ক্যাপশনে লেখেন,‘আমার লকডাউন তো শুরু হয়ে গেল, তোমাদের নাইট কার্ফুতে অন্তত হোক।’

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

করোনা কালে হোলি, সবেবরাত, গুড ফ্রাইডে, নবরাত্রি, আম্বেদকর জয়ন্তি, হনুমান জয়ন্তি সহ একাধিক পর্বে যাতে ভিড় না হয়, তার জন্য ১৪৪ ধারা জারি করার পরিকল্পনা রয়েছে একাধিক রাজ্যের।এছাড়াও মহারাষ্ট্রে, রাজ্য প্রশাসনের তরফে গোটা রাজ্য জুড়ে নাইট কার্ফু জারি হয়েছে। রাত আটটার পর শপিং মলও খোলা রাখা যাবে না।এরপরেও মানুষের মধ্যে সচেতনতা না বাড়লে আরো কড়া পদক্ষেপ নেওয়া হতে পারে বলে প্রশাসন জানিয়েছে।

whatsapp logo