whatsapp channel

সেনগুপ্ত বাড়ির ছোট বউ হয়ে নয়, ইনস্টাগ্রামে দুর্দান্ত লুকে ভাইরাল হলেন জবা

সেনগুপ্ত পরিবারের জন্য কি না করছে না জবা, সেনগুপ্ত পতিবারের জন্য ট্রোল পর্যন্ত হচ্ছে জবা তাও মুখে বিরক্তি নেই, হাসতে হাসতে ফিরছে জবা নিত্য নতুন পরিচয়ে। কেউ কেউ বলছে 'জবা…

Avatar

HoopHaap Digital Media

সেনগুপ্ত পরিবারের জন্য কি না করছে না জবা, সেনগুপ্ত পতিবারের জন্য ট্রোল পর্যন্ত হচ্ছে জবা তাও মুখে বিরক্তি নেই, হাসতে হাসতে ফিরছে জবা নিত্য নতুন পরিচয়ে। কেউ কেউ বলছে ‘জবা মরে নাই আগামীপর্বে পাঞ্জাব সেজে আসছে জমে যাবে’। কেউ কেউ লিখছে, ‘রিয়াক্ট দাও, জবার মৃত্যু দেখে তোমার’, আবার কেউ লিখছেন, ‘পাঞ্জাবী সেজে কোয়েলকে কিডন্যাপ করলো জবা’। একদিকে জবার মৃত্যুর প্রতিশোধ নেওয়ার জন্য প্রতিজ্ঞা করল ওঁর পরিবার, এদিকে জবার জ্যান্ত পাঞ্জাবী রূপ সকলের সামনে প্রকাশ্য।

সত্যি দেখতে দেখতে চার বছর পার করে ফেলল বাংলা ধারাবাহিক ‘কে আপন কে পর’। ২০১৬ সালের জুলাই মাসে শুরু হয়েছিল এই সিরিয়াল। একদম ছোট্ট জায়গা থেকে উঠে আসা জবা তার পড়াশুনো শেষ করে একদিন নিজে আইনজীবী হয়ে যান। এরপর সেনগুপ্ত পরিবারের ছোট ছেলে পরমের সঙ্গে জবার বিয়ে হয়। একটা সময় বাড়ির পরিচারিকা হিসেবে কাজ করত জবা। তাই বাড়িতে কেউ তাঁকে মেনে নেয়নি। দীর্ঘ চার বছরের লড়াই এখনো শেষ হয়নি। দর্শকদের মন জয় করে জবা ওরফে পল্লবী শর্মা হয়ে উঠেছেন সকলের নয়নের মণি।

রিল লাইফে জবা যেমনই হন না কেন বাস্তবে তিনি বেশ গ্ল্যামারাস। প্রায় সময় তাঁর মিষ্টি মুখের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন। সম্প্রতি পল্লবী শর্মার কিছু ছবি খুব ভাইরাল হয়। ইন্সটাগ্রামের জবাকে দেখে সবাই কাঁত। এতো মিষ্টি হতে পারে সেনগুপ্ত পরিবারের ছোট বৌ? দেখুন জবার কিছু মিষ্টি ছবির লিস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media