Bengali SerialHoop Plus

Madhubani Goswami: একরত্তি কেশবের অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী

মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ও রাজা গোস্বামী (Raja Goswami)-র একমাত্র পুত্রসন্তান কেশব (Keshab)-এর বয়স দেখতে দেখতে সাত মাস হয়ে হয়ে গেল। দুর্গাপুজার মহাপঞ্চমীর দিন ছিল কেশবের অন্নপ্রাশন। সেই সময় সপরিবারে ছবি শেয়ার করেছিলেন রাজা ও মধুবনী। সঙ্গে ছিলেন মধুবনীর মা ও বাবা।

মধুবনীর পরনে ছিল সবুজ বেনারসী, লাল ব্লাউজ, হাতে শাঁখা-পলা। কেশবের পরনে ছিল অফ হোয়াইট রঙের ধুতি ও লাল রঙের পাঞ্জাবি। কেশবকে কোলে নিয়ে ছবি শেয়ার করে মধুবনী অনুরাগীদের মহাপঞ্চমীর শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন কেশবের অন্নপ্রাশনের কথা। তবে করোনা পরিস্থিতির কারণে কেশবের অন্নপ্রাশনের অনুষ্ঠান ঘরোয়াভাবেই করা হয়েছে। প্রথমে মন্দিরে পুজো দিয়ে তারপর কেশবের মুখে প্রসাদ দিয়ে অন্নপ্রাশনের অনুষ্ঠান শুরু হয়েছিল। পরিবারের সবাই বাঙালি রীতিতে সাজলেও পুরো অনুষ্ঠানের দিক রাজা দেখছিলেন বলেই তিনি বেছে নিয়েছিলেন ক্যাজুয়াল জিনস ও টি-শার্ট।

কেশবের জন্য কোনো আয়া রাখেননি মধুবনী। তাঁর প্রথম প্রায়োরিটি সন্তান। তাই এখন তিনি কাজে ফিরছেন না। কিন্তু তাঁর বিউটি পার্লারের প্রচার করছেন মধুবনী, তবে তা অবশ্যই ইন্সটাগ্রামে। রাজা এই মুহূর্তে অভিনয় করছেন ‘খড়কুটো’ সিরিয়ালে।

কেশবের অন্নপ্রাশনের আগে তার মুখ দেখাতে চাননি রাজা ও মধুবনী। তাঁরা কেশবকে সেলিব্রিটির সন্তান হিসাবে মানুষ করতে চান না। স্পটলাইটের বাইরে আর পাঁচটা বাচ্চার মতোই বড় হোক কেশব, রাজা ও মধুবনী তাই চান।

whatsapp logo