whatsapp channel

রানিকে দেখে খাটেই নিয়ন্ত্রন হারালেন খেসারি, বন্ধ ঘরে শুরু হলো ভরপুর রোম্যান্স

দিনের শেষে মনোরঞ্জনের জন্য মানুষ কত কিছুই না করে। কেউ সিনেমা দেখে তো কেউ ঘুরতে যায় বা কেউ ডিনার ডেটে যায় তো কেউ ঘরে বসে গান, ভিডিও, সিরিজ দেখে। এক্ষেত্রে,…

Avatar

Susmita Kundu

দিনের শেষে মনোরঞ্জনের জন্য মানুষ কত কিছুই না করে। কেউ সিনেমা দেখে তো কেউ ঘুরতে যায় বা কেউ ডিনার ডেটে যায় তো কেউ ঘরে বসে গান, ভিডিও, সিরিজ দেখে। এক্ষেত্রে, আপনি চাইলে ভোজপুরি মিউজিক ভিডিওর আনন্দ নিতে পারেন। আজকাল বহু মানুষ ভোজপুরি মিউজিক ভিডিও দেখছে, এমনকি এই ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পর্যন্ত হচ্ছে। আজকের প্রতিবেদনে আমরা ভোজপুরির দুই তারকা জুটির কথা বলবো যাদের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় হিট।

আপনি যদি একান্ত নিজেকে মনোরঞ্জন করতে চান তাহলে দেখে নিতে পারেন খেসারি লাল যাদব ও রানি চ্যাটার্জির (Khesari Lal Yadav and Rani Chatterjee) রোম্যান্টিক মিউজিক ভিডিও। গানটির নাম – Aab Ka Mannba Ae Rajaji Khatiya Ke Patti Todke। এই গানে রানি ও খেসারিকে চরম রোম্যান্স করতে দেখা গিয়েছে। পাশাপাশি গানটিও চমৎকার। ভোজপুরি ছবি ‘নাগিনের’ এই গানে সঙ্গীত দিয়েছেন রাজ কুমার আর পান্ডে।

এই নির্দিষ্ট গানটিতে নীল রঙের শাড়িতে রানি চ্যাটার্জিকে খুব সুন্দর লাগছে। অন্যদিকে, মেরুন স্ট্রাইপড কুর্তায় খেসারি লালকেও বেশ সুদর্শন দেখাচ্ছে। দুজনেরই কেমিস্ট্রি দারুণ লেগেছে দর্শকদের, সেই কারণেই ভিডিওটি প্রায় ১৪ মিলিয়ন মানুষ উপভোগ করেছেন এখনও পর্যন্ত।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এমন অনেক সুপুরুষ অভিনেতা ও গায়ক আছেন যারা দর্শকদের মাতিয়ে রাখতে কোনো কম্প্রোমাইজ করে না। সেরকমই একজন হলেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav). সেই ২০১১ সালে ‘সাজন চলে সাসুরাল’ ছবি দিয়ে ভোজপুরি অভিনয় জগতে পাকাপাকি ভাবে পা রাখেন। এমনকি ২০১৪ সালে তিনি বলিউডেও পা রাখেন গায়ক হিসেবে। এখনও পর্যন্ত খেসারি লাল যাদব ভোজপুরি ছাড়াও তিনি হিন্দি, আওয়াধি এবং হরিয়ানভি ভাষায়ও কাজ করেছেন। খেসারি লালের পাশাপাশি রানি চ্যাটার্জি কিছু কম যান না। তিনিও এখনও পর্যন্ত ২০০ টির উপর সিনেমা করেছেন। প্রায় সময় তার মিউজিক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। চলুন দেখে নেওয়া যাক রানি-খেসারির রোম্যান্স ভরপুর ভিডিও।

whatsapp logo