Hoop VideoHoop Viral

ভাইয়ের কাছে ধোঁকা খেয়ে দাদাকে বিয়ে করল যুবতী, ম্যাসাজ গার্লের কুকীর্তি দেখুন এই শর্টফিল্মে

2021 সালের 26 শে নভেম্বর ‘বাবা ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘মেরা বদলা’। কালিম খান (Kalim Khan) পরিচালিত এই শর্ট ফিল্মে তিনি ছাড়াও অভিনয় করেছেন অর্পিতা বসাক (Arpita Basak), সৈয়দ মহম্মদ (Syad Mh), মহম্মদ ওয়াসিম (Md Wasim), সুমিত রায় (Sumeet Roy)। এখনও অবধি ‘মেরা বদলা’-র ভিউ অতিক্রম করেছে প্রায় দেড় লক্ষের কাছাকাছি। শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, স্পেশ্যাল ম্যাসাজ পার্লার থেকে রানি ফোন করে আকাশকে। রানি বলে, তাদের বডি ম্যাসাজ পার্লারে পঞ্চাশ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

আকাশ বলে, সে চায়, রানি যেন তার বাড়িতে এসে ম্যাসাজ করে। রানিও রাজি হয়ে যায়। একসময় রানি পৌঁছে যায় আকাশের বাড়ি। আকাশ তাকে চা-কফি অফার করলে রানি অন্যমনস্ক হয়ে যায়। কিছুক্ষণ পরে সে চা খেতে চায়। আকাশ তাকে একটু বসতে বলে চা করতে যায়। রানিকে সে চা তৈরি এনে দেয়। আকাশের ব্যবহারে মুগ্ধ হয় রানি। সে আকাশকে বলে, তার মতো মানুষ সে দেখেনি। আকাশ রানির ব্যাপারে সব কিছু জানতে চায়। রানি বলে, পাঁচ বছর আগে সে কলকাতায় এসেছিল কাজের সন্ধানে। কিন্তু পরিস্থিতি তাকে বদলে দিয়েছে। সে জানে, তাকে হয়তো কেউ বিয়ে করবে না।

আকাশ তাকে বিয়ে করতে চায়। কিছুদিন পর দেখা যায়, রানির সামনেই আকাশ তার কর্মচারী রমেশকে ফোন করে তার ভাইয়ের সাথে কথা বলিয়ে দিতে বলে। আকাশ ফোনে তার ভাইকে বলে, সে বিয়ে করেছে ও স্ত্রীকে নিয়ে বাড়িতে আসছে। বাড়ি আসার পর আকাশ রানি ও তার ভাইকে কথা বলতে বলে বাইরে চলে যায়। রানির নাম শুনে চমকে যায় আকাশের ভাই। এরপর রানির মুখ থেকে ঘোমটা সরতেই সে বুঝতে পারে, এই মহিলাকে সে চেনে।

আকাশের ভাই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে রানির সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করলেও পরে তাকে অপমান করে তাড়িয়ে দেয়। রানি আকাশকে বিয়ে করে এই অপমানের প্রতিশোধ নেয়। রানির কথা শুনে বাড়ি থেকে বেরিয়ে যায় আকাশের ভাই। সে রাস্তায় হাঁটতে হাঁটতে রানির সংসার ভেঙে দেওয়া মনস্থ করে। কিন্তু একটি গাড়ি এসে তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় আকাশের ভাইয়ের।

whatsapp logo