whatsapp channel

Bhojpuri Song: যামিনীকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভরপুর রোমান্স খেসারির, বাচ্চাদের সামনে দেখবেন না

বাড়িতে বা ক্লাবে পার্টি অর্গানাইজ করলে চালিয়ে দিতে পারেন Kamar Mein Dard। একবার এই গানের সঙ্গে নাচলে বারবার নাচতে ইচ্ছা করবে, আর কোমর ব্যাথা হলেও হতে পারে, কারণ গানের নামটাই…

Avatar

Susmita Kundu

Updated on:

বাড়িতে বা ক্লাবে পার্টি অর্গানাইজ করলে চালিয়ে দিতে পারেন Kamar Mein Dard। একবার এই গানের সঙ্গে নাচলে বারবার নাচতে ইচ্ছা করবে, আর কোমর ব্যাথা হলেও হতে পারে, কারণ গানের নামটাই যে Kamar Mein Dard। শিল্পী Khesari Lal Yadav এবং Neha Raj এই গানটি দারুন ভাবে উপস্থাপন করেছেন। সোশ্যাল মিডিয়ায় গানটি যথেষ্ট প্রশংসা পেয়েছে, পাশাপাশি এই মিউজিক ভিডিওটি রীতিমত ভাইরাল হয়েছে।

আজকাল ভোজপুরি মিউজিকের কদর বাড়ছে। মানুষ শুনছে এই ইন্ডাস্ট্রির মিউজিক, লিরিক্স ও সুর। বিশেষত যারা হাই ভোল্টেজ পারফরম্যান্স পছন্দ করেন তাদের জন্য Kamar Mein Dard পারফেক্ট সং। শুধু এই গান নয়, প্রায় সময় বিভিন্ন পুরনো সিনেমার গান ঘুরফিরে বাজতে থাকে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ইদানিং, বহু মানুষ খেসারি লাল যাদবের এই প্রেমের হাই ভোল্টেজ গান ও নাচ পছন্দ করেছে। তারা বারবার দেখে দেখে ভিডিওর জনপ্রিয়তা কয়েকগুণ বাড়িয়ে তুলেছে।

প্রসঙ্গত, Kamar Mein Dard গানটির খাতিরে খেসারি লাল যাদবের সাথে দুরন্ত প্রেম করেছেন যামিনী সিং(Yamini Singh)। Saregama Hum Bhojpuri নামক একটি ইউটিউব চ্যানেল গেলেই মিউজিক ভিডিওটি দেখতে পাওয়া যাবে যা রীতিমত জবরদস্ত।

উল্লেখ্য, ভোজপুরি অভিনেত্রী ইয়ামিনী সিং যেমন সুন্দরী তেমনই দুরন্ত অভিনেত্রী। এই অভিনেত্রীর কেরিয়ার খুব বেশিদিনের নয়। অরবিন্দ আকেলা কাল্লু এবং অবধেশ মিশ্রের সাথে ২০১৯ সালের ছবি ‘পাথর কে সানাম’ দিয়ে তার ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন। সম্প্রতি, খেসারি লাল যাদবের সঙ্গে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই বিশেষ Kamar Mein Dard গানটি এতটাই আকর্ষণীয় যে রীতিমত দর্শকদের রাতের ঘুম উড়েছে। চলুন, দেরি না করে দেখে নেওয়া যাক এই জুটির ধামাকাদার ড্যান্স পারফরম্যান্স।

whatsapp logo