Hoop VideoHoop Viral

কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটি বরাবর ভোজপুরি ফিল্মের হিট জুটি। বারবার পর্দায় ঝড় তুলেছে এই জুটি। একদিকে খেসারিলালের পুরুষোচিত সৌন্দর্য, অপরদিকে কাজলের যৌন আবেদন তাঁদের অনস্ক্রিন রসায়নকে মজবুত করে তুলেছে। এই জুটি উপহার দিয়েছে একাধিক ব্লকবাস্টার ফিল্ম। পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক স্তরে। খেসারিলাল-কাজল জুটির হিট ফিল্মগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘সংঘর্ষ’।

রত্নাকর কুমার (Ratnakar Kumar)-এর প্রযোজনায় তৈরি এই ফিল্মটি পরিচালনা করেছেন পরাগ পাটিল (Parag Patil)। ‘সংঘর্ষ’-এর গান ‘দেখি সুঘরাই’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। গানটি পিকচারাইজড হয়েছিল খেসারিলাল ও কাজলের উপর। গানের শুরুতে দেখা যায়, নায়কোচিত ভঙ্গিতে হেঁটে আসছেন খেসারিলাল। কাজল তাঁকে দেখে মুখ ভেঙান। কাজলের পরনে রয়েছে লাল রঙের শিফন শাড়ি ও সোনালি ব্রোকেডের ব্লাউজ। খেসারিলাল পরেছেন অফ হোয়াইট ও ব্রাউন রঙের শার্ট। কাজলকে দেখে গান ধরেন খেসারি। গানের সুরে তিনি বলেন, কাজলের সুখী চেহারা দেখে তাঁর মনের মধ্যে প্রশ্ন ওঠে। কিন্তু কাজলের লজ্জা পাওয়া লালচে গাল তাঁর ভালো লাগে।

খেসারিলাল, কাজলের রূপের রহস্য জানতে চান। নায়িকার রূপের প্রশংসা করে তিনি বলেন, কাজলকে ছুঁলেই লজ্জায় কাজলের গাল বারবার লাল হয়ে যায় যা তাঁর ভালো লাগে। একসময় নায়ক-নায়িকার পোশাক পাল্টে যায়। খেসারিলাল পরেন গোলাপি-সাদা রঙের আফগানি স্যুট। কাজলের পরনে দেখা যায় সবুজ রঙের শাড়ি। জীবনে কাজলকে পেয়ে তিনি সবচেয়ে ধনবান বলে গানের সুরে জানান খেসারিলাল। পৃথিবীর সারা রূপ দিয়ে কাজলকে ব্রহ্মা তৈরি করেছেন। একসময় খেসারিলাল ও কাজল অন্তরঙ্গ হয়ে যান।

এই গানটি গেয়েছেন খেসারিলাল। এখনও অবধি গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে তিন কোটি।

Related Articles