whatsapp channel

শার্টের বোতাম খুলে মেঘাশ্রীকে বুকে টেনে নিলেন আম্রপালি, জুটির কেমিস্ট্রি ঘুম কাড়বে

অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) নিজেকে বর্তমানে ব্র্যান্ড করে তুলেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে গায়ক হিসাবে প্রবেশ করলেও নায়ক হিসাবে তাঁর জনপ্রিয়তা গড়ে উঠেছে। গড়পড়তা ভোজপুরি নায়কদের…

Avatar

Nilanjana Pande

অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) নিজেকে বর্তমানে ব্র্যান্ড করে তুলেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে গায়ক হিসাবে প্রবেশ করলেও নায়ক হিসাবে তাঁর জনপ্রিয়তা গড়ে উঠেছে। গড়পড়তা ভোজপুরি নায়কদের মতো নন খেসারিলাল। বডি বিল্ডিং পছন্দ করেন তিনি। নিয়মিত জিমে ওয়ার্কআউট করেন খেসারিলাল। পাশাপাশি কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’ বাড়িয়েছে তাঁর জনপ্রিয়তা। খেসারিলালের বিপরীতে ভোজপুরি ফিল্ম ‘বোল রাধা বোল’-এ অভিনয় করেছিলেন মেঘা শ্রী (Megha Shree)। এই ফিল্মের গান ‘বাত বাদল কে’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

গানের শুরুতে খেসারিলালকে হেঁটে আসতে দেখা যায় মেঘার দিকে। এই গানে বডি শো-অফ করেছেন তিনি। ফ্রন্ট ওপেন জ্যাকেটের মাধ্যমে উন্মুক্ত হয়েছে তাঁর সম্পূর্ণ হিভেজ। মেঘার পরনে রয়েছে কালো রঙের গাউন। মেঘা ছুটে আসেন নায়কের দিকে। গানের সুরে নায়ক বলেন, তাঁর দুই চোখ অপেক্ষা করছিল মেঘার পথের দিকে তাকিয়ে। খেসারিলাল বলেন, মেঘের মনের কথা জানতে পারলেন না তিনি। এরপরেই লেকের সবুজ জলে বোটে ভেসে বেড়ান নায়ক-নায়িকা।একসময় খেসারিলাল হেঁটে আসেন। তাঁর ব্যাকগ্রাউন্ডে দেখা যায় ‘আই লাভ গোরখপুর’ লেখাটি। বোঝা যায়, অত্যন্ত নিপুণ ভাবে ফিল্মের ব্যবসায়িক স্বার্থে এই লেখাকে ব্যবহার করেছেন পরিচালক।

গানের সুরে খেসারিলাল বলেন, ভালোবাসা হয়ে তাঁর মনে ছেয়ে গিয়েছেন পায়েল। তবু ভালোবাসার মেঘের কথা বোঝা যায় না। এই গানের সবচেয়ে বড় প্রাপ্তি হল প্রাকৃতিক সৌন্দর্য ও লোকেশন। বিভিন্ন লোকেশনে গানটি শুট করা হয়েছে। গানটি গেয়েছেন খেসারিলাল নিজে।

গানের ভিডিও এখনও অবধি অতিক্রম করেছে উনিশ লক্ষ ভিউ। ‘বোল রাধা বোল’ ফিল্মটি পরিচালনা করেছেন পরাগ পাটিল (Parag Patil)।

whatsapp logo