whatsapp channel

পাহাড়ের কোলে রোম্যান্টিক প্রি ওয়েডিং! কবে বিয়ে করছেন কিরণ-আলু?

পুজোর আগেই পাহাড়ে প্রেম জমে ক্ষীর। সৌজন্যে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত (Kiran Dutta) ওরফে বং গাই এবং তাঁর প্রেমিকা অন্তরা নয়না রায় মজুমদার (Antara Naina Roy Majumder) ওরফে আলু দ্য…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পুজোর আগেই পাহাড়ে প্রেম জমে ক্ষীর। সৌজন্যে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত (Kiran Dutta) ওরফে বং গাই এবং তাঁর প্রেমিকা অন্তরা নয়না রায় মজুমদার (Antara Naina Roy Majumder) ওরফে আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই। বাংলা ইউটিউব কমিউনিটির সবথেকে জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে একেবারে প্রথম দিকে নাম থাকবে কিরণের। তাঁর হাত ধরেই বাংলা ইউটিউব কমিউনিটির জনপ্রিয়তা বাড়তে শুরু করে প্রথম। ইঞ্জিনিয়ারিং ছেড়ে ইউটিউবে মজার ভিডিও বানানোর সিদ্ধান্তটি যে কিরণের একেবারে সঠিক ছিল তাতে এখন আর কোনো সন্দেহ নেই।

Advertisements

অন্তরা কিরণের দীর্ঘদিনের প্রেমিকা। তাঁর প্রথম দিকের ভিডিওতেও দেখা মিলেছিল অন্তরার। কিন্তু তখন অবশ্য তাঁর পরিচয় লুকিয়েই রেখেছিলেন কিরণ। এখন আর কিরণ অন্তরাকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। অন্তরা নিজেও ইউটিউবে যথেষ্ট পরিচিত একটি নাম। তবে সম্প্রতি আরো একটি কারণে চর্চায় উঠে এসেছেন দুজনে। প্রি ওয়েডিং ভিডিও বানিয়ে নেট পাড়ায় শোরগোল ফেলে দিয়েছেন তাঁরা।

Advertisements

Advertisements

বিয়ের আগে প্রি ওয়েডিং শুটের চল বেশ কয়েক বছর ধরে শুরু হয়েছে। অফবিট কোনো জায়গায় কিংবা কলকাতাতেই যুগলে রোম্যান্টিক ছবি তোলাকেই বলে প্রি ওয়েডিং। কিরণ এবং অন্তরা প্রি ওয়েডিং শুটের জন্য পৌঁছে গিয়েছিলেন পাহাড়ের কোলে। দার্জিলিংয়ের অপরূপ সুন্দর সব জায়গায় ঘুরে ঘুরে প্রেম ছড়িয়েছেন দুজনে। ‘পাহাড়ের প্রেম’ শিরোনামের সেই ভিডিও শেয়ার করে কিরণ লিখেছেন, ‘প্রি ওয়েডিং ভিডিও আপলোড হয়ে গিয়েছে’। মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও। ২৪ ঘন্টারও কম সময়ে ৫ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে।

Advertisements

শুভেচ্ছার ঢল নামতেই অন্তরার দুষ্টুমি ভরা প্রশ্ন, ‘সবাই আবার শুভেচ্ছা জানাচ্ছে কেন?’ কিরণ অবশ্য ভিডিও আপলোড করেই মুখে কুলুপ এঁটেছেন। তাই স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, সত্যিই কি বিয়ে করছেন কিরণ অন্তরা? কবে তাঁদের বিয়ের তারিখ? সেসব কিছু ফাঁস না হলেও কিরণ জানিয়েছেন, আগামী ভ্লগ হবে আন্তর্জাতিক। আসলে পুজোতেই কলকাতা ছেড়ে উত্তর আমেরিকা ঘুরতে যাচ্ছেন কিরণ। সঙ্গী হবেন প্রেমিকা অন্তরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই