Hoop Life

Lifestyle: পাঁচ ধরনের লাফিং বুদ্ধ মূর্তি বদলে দেবে আপনার জীবন

বাড়িতেই ৫ ধরনের লাফিং বুদ্ধ মূর্তি আপনি যদি রাখতে পারেন। তাহলে আপনার কিন্তু সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে। তবে কারও ক্ষেত্রে একটু তাড়াতাড়ি হয় কারো ক্ষেত্রে একটু দেরিতে হয়। সেক্ষেত্রে অবশ্যই আপনাকে ধৈর্য ধরতে হবে। অশান্তি বা দাম্পত্য কলহ বা শারীরিক সমস্যার পরিমাণ যত বেশি হবে সময় কিন্তু ততই বেশি লাগবে।

১) হাতে টাকার ঝুলি ঝোলানো, যদি সদাহাস্য মুখে এই লাফিং বুদ্ধ আপনি আপনার বাড়িতে বা অফিস ডেস্কে রাখতে পারেন, তাহলে আপনি অর্থনৈতিক সমস্যা থেকে অনেকটা মুক্তি পাবেন।

২) যে মূর্তিতে লাফিং বুদ্ধ শিশুদের সঙ্গে বসে খেলা করছে, সেই মূর্তি আপনি আপনার গৃহের মধ্যে রাখতে পারেন এবং এই ভাবেই আপনি আপনার সংসারের সমস্ত সমস্যাকে একেবারে দূর করতে পারবেন, এছাড়া ছোট ছোট ছেলেমেয়েদের পড়াশোনার উন্নতির জন্য কিন্তু এই মূর্তিটি অসাধারণ একটি মূর্তি।

৩) বাড়ি থেকে যদি কোন শত্রুর কোন দৃষ্টিকে দূর করতে চান, তাহলে ড্রাগনের মুখের উপরে বসে থাকা লাফিং বুদ্ধ মূর্তি কিনতে পারেন, নিমেষের মধ্যে দেখবেন সেই কুদৃষ্টি থেকে আপনি অনেকটা রেহাই পেয়েছেন৷ তবে এটা মানুষ ভেদে কিন্তু নির্ভর করতে পারে, কতটা সময় পর আপনি সমাধান পাবেন।

৪) আপনি যদি আপনার গৃহে শান্তি বজায় রাখতে চান, অথবা অফিসের পরিবেশের শান্তি বজায় রাখতে চান, তাহলে অবশ্যই একটি নৌকার উপরে বসে থাকা ধ্যানস্থ লাফিং বুদ্ধকে রাখুন আর যদি আপনি রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার অফিস এবং বাড়ির দুই পরিবেশ অত্যন্ত ভালো থাকছে।

৫) বুদ্ধমূর্তির একটি হাতে পাখা এবং অন্য হাতে সোনার মুদ্রা আছে, এমন লাফিং বুদ্ধ দেখেই কিন্তু আপনি আপনার গৃহের রাখতে পারেন, কথায় আছে, এতে কিন্তু মা লক্ষ্মী আকর্ষিত হবে যাদের অর্থনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন, তাদের জন্য এটি অত্যন্ত উপকারী একটি উপাদান।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo