Hoop Story

একাকীত্ব কাটাতে বাড়িতে আনলেন বিষাক্ত গাছ, শিক্ষকের মুখে জানুন অদ্ভুতুড়ে ইচ্ছের কথা

সোশ্যাল মিডিয়া মারফত কত কিছুই না ভাইরাল হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পর্দায় একটি ঘটনা খুবই চোখে পড়ছে, সকলের। এক মানুষ নাকি বিষাক্ত গাছ ঘরের মধ্যে বসিয়েছেন মন ভালো রাখতে। এরকম অদ্ভুতুড়ে ইচ্ছের কথা সোশ্যাল মিডিয়ার ছড়িয়ে পড়তে এই রীতিমতন হইহুল্লোড় ছড়িয়ে পড়েছে সকলের মধ্যে। বিষাক্ত গাছকে কেউ ঘরের মধ্যে রাখে নাকি? নাসা তো বলছে, অক্সিজেন উৎপাদনকারী গাছ ঘরের মধ্যে লাগাতে। তবেই তো আপনি সুস্থ থাকবেন। কিন্তু এমন কেন ইচ্ছা হয়েছে এই মানুষটির? তার কারণ তো কিছু না কিছু নিশ্চয়ই আছে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন কি কারণে একটি মানুষ বিষাক্ত গাছ বাড়িতে রেখেছেন।

বর্তমানে অনেকেই এখন একাকিত্বে ভোগেন, আর সেই একাকীত্ব থেকে ভয়ংকর ভয়ংকর সিদ্ধান্ত নিয়ে ফেলেন অনেকেই। ব্রিটেনের এক মানুষ যার নাম ড্যানিয়েল। এই ড্যানিয়েল তার একাকীত্বকে কাটাতে এই বিষাক্ত গাছকে ঘরে নিয়ে এসেছিলেন। তার মনে হয়েছিল এমন একটা কিছু করতে যার ফলে তার মন ভালো থাকবে। পেশায় গৃহশিক্ষক ৪৯ বছরের ড্যানিয়েল ‘জিম্পি জিম্পি’ গাছ রোপণ করেছেন। গাছটির নাম বেশ সুন্দর শোনাচ্ছে কিন্তু নামটা যতটাই সুন্দর ঠিক ততটাই বিষাক্ত গাছটি।

কিন্তু এই ভয়ঙ্কর গাছ তিনি কোথা থেকে পেলেন? এ প্রশ্নের উত্তরও তিনি দিয়েছেন। অনলাইনে অর্ডার করে এই গাছের বীজ আনিয়েছিলেন, তারপরে টবে রোপণ করেছিলেন। গাছের পাতায় হাত দিলেই মনে হবে গাছ যেন আপনাকে হুল ফোটাচ্ছে। আর সেই হুলের ব্যথা যেন মনে হবে, আপনার গায়ে কেউ অ্যাসিড ঢেলে দিচ্ছে। খুবই সতর্কতার সঙ্গে গাছকে রাখতে হবে। মনে মনে ভাবছেন গাছ দিয়ে বাড়ি সাজাবেন সাজাতেই পারেন, তবে ড্যানিয়েলের মতন উদ্ভুতুড়ে গাছ নৈব নৈব চ।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক