Hoop Life

Birthday Facts: সোমবারে জন্মেছেন! জেনে নিন কেমন প্রকৃতির মানুষ আপনি

জন্মবার বলে দিতে পারে আপনি মানুষটি কেমন। সপ্তাহের প্রত্যেকটি বারের রয়েছে আলাদাই গুরুত্ব। প্রত্যেকটি বার আপনার চরিত্রকে খুঁজে বার করবে। জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছে, প্রত্যেকটি বার আপনার জীবনকে ত্বরান্বিত করে। সোমবারে যারা জন্মগ্রহণ করেন, তারা অত্যন্ত দয়ালু প্রকৃতির হয়। এছাড়াও তারা সরল এবং অন্যের প্রতি অনেকখানি যত্নশীল হয়ে থাকেন। এরা খুব একটা আভিজাত্য পছন্দ করে না, ঘরোয়া জীবন যাপন এদের বেশি পছন্দ। যারা সোমবার জন্মগ্রহণ করেন, তাদের লাকি নম্বর হল দুই। যে কোনো কাজে দুই সংখ্যাটিকে ব্যবহার করে দেখতে পারেন, সাফল্য আসবেই আসবে।

সোমবারে যারা জন্মগ্রহণ করেন, তারা মহাদেব এবং গণেশের আরাধনা করেন। জীবনের সুখ সমৃদ্ধির হাতে পাওয়ার জন্য তারা এই আরাধনা করে থাকেন। তারা বিশেষ ধরনের কাজে পারদর্শী হয়ে থাকেন, যেমন ছবি আঁকা, সেলাই করা, রান্না করা নানান রকম শিল্পে এরা বেশ দক্ষ হন। এছাড়া তারা যদি ব্যবসা করতে চান, তাতেও তারা প্রচুর সাফল্য অর্জন করেন, এরা প্রচুর পরিমাণে পরিশ্রম করতে পারে।

সোমবারে যারা জন্মগ্রহণ করেন, তারা খুব সহজেই অন্যকে বিশ্বাস করেন এবং ভালোবেসে ফেলেন এবং নিজের ব্যক্তিগত সুখ-সুবিধা বিসর্জন দেওয়ার আগে অন্য কিছু অন্য কাউকে সাহায্য করেন। সবার সুবিধা-অসুবিধার দিকে এদের খেয়াল থাকে। এরা সঙ্গীর সঙ্গে সময় কাটাতে খুব ভালোবাসেন। এরা মনের মতন সঙ্গী ও পেয়ে থাকেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।