whatsapp channel

কঙ্গনা নয়, গ্যাংস্টার ছবিতে অভিনয়ের কথা ছিল এই বাঙালি নায়িকার

অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্ম ‘গ্যাংস্টার’ ছিল সুপারহিট। বক্স অফিসে সফল হওয়ার পাশাপাশি এটি ছিল একটি মিউজিক্যাল হিট। এই ফিল্মে নায়িকার চরিত্রে বলিউডে ডেবিউ করেছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranauat)।…

Avatar

Nilanjana Pande

অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্ম ‘গ্যাংস্টার’ ছিল সুপারহিট। বক্স অফিসে সফল হওয়ার পাশাপাশি এটি ছিল একটি মিউজিক্যাল হিট। এই ফিল্মে নায়িকার চরিত্রে বলিউডে ডেবিউ করেছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranauat)। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন ইমরান হাশমি (Emraan Hasmi) ও শাইনি আহুজা (Shaini Ahuja)। কিন্তু কঙ্গনার পরিবর্তে নায়িকার চরিত্রে অভিনয়ের কথা ছিল কোয়েল মল্লিক (Koel Mallick)-এর। তবে তা শেষ অবধি হল না।

বলা ভালো, ঘটনাটি ঘটতে দেওয়ার ক্ষেত্রে মূল বাধা হয়ে দাঁড়িয়েছিলেন কোয়েল। সেই সময় তিনি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকার আসনে ছিলেন। কোয়েলকে ‘গ্যাংস্টার’-এর নায়িকার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন অনুরাগ। কিন্তু কোয়েল চিত্রনাট্য শোনার পর জানান, তিনি অভিনয় করতে রাজি নন। কারণ এই ফিল্মে প্রচুর ঘনিষ্ঠ দৃশ্য ছিল। চরিত্রের প্রয়োজনে পরতে হত খোলামেলা পোশাক। খোলামেলা পোশাকে কোনোদিনই স্বচ্ছন্দ নন কোয়েল। এমনকি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আপত্তি ছিল তাঁর। ফলে ‘গ্যাংস্টার’-এর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল। কিন্তু কোয়েলের প্রত্যাখ্যান তৈরি করেছিল কঙ্গনার ভাগ্য।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

‘গ্যাংস্টার’-এর মাধ্যমে কঙ্গনার অভিনয় দক্ষতার পাশাপাশি তাঁর লুকও প্রশংসিত হয়েছিল। এই ফিল্মের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। তবে কোয়েল জানিয়েছেন, বলিউডে ডেবিউ না করতে পারলেও তা নিয়ে কোনো আফশোস নেই তাঁর। কারণ কমফর্ট জোনের বাইরে যেতে রাজি নন কোয়েল। ইদানিং সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ হলেও ফিল্মে তাঁকে প্রায় দেড় বছর দেখা যায়নি।

কোয়েল অভিনীত শেষ ফিল্ম ছিল ‘বনি’ । শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shishendu Mukherjee) রচিত কাহিনী অবলম্বনে তৈরি ‘বনি’-তে কোয়েলের বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)