Hoop News

পুজোয় দারুন খবর, মধ্যরাত পর্যন্ত এসপ্ল্যানেড থেকে হাওড়া মেট্রো পরিষেবা, জানুন সময়সূচী

পুজোর সময় ঠাকুর দেখে বাড়ি ফেরার সময় যাতে সাধারণ মানুষের কোন অসুবিধা না হয়, সেই জন্য অনেকেই মেট্রো পরিষেবার ওপরে ভরসা করেন তাইতো পুজোর চারটে দিন প্রতি বছরের মতই মধ্যরাত পর্যন্ত এবারেও মেট্রো চলাচল করবে জানিয়ে দেওয়া হয়েছে মেট্রো কর্তৃপক্ষের তরফ থেকে। তবে আর দেরি না করে চটপট দেখে নিন মেট্রোর সময় সূচী।

কবি সুভাষ থেকে দমদম দক্ষিণেশ্বর মেট্রো কেমন চলাচল করবে চলুন দেখে নিন

ষষ্ঠীর দিন: প্রথম সার্ভিস কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর সকাল ৬.৫০ মিনিটে। দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত সকাল ৬. ৫০ মিনিটে। দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত প্রথম মেট্রো সকাল ৬. ৫৫ মিনিট। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত প্রথম মেট্রো সকাল ৭টায়। অন্যদিকে, রাতে শেষ মেট্রো দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ রাত ১১.৪৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর রাত ১১.৫০ মিনিটে। দমদম থেকে কবি সুভাষ রাত ১২টায়। কবি সুভাষ থেকে দমদম পর্যন্ত রাত ১২টায়।

সপ্তমী, অষ্টমী ও নবমীর দিন: প্রথম সার্ভিস ১২.৫৫ মিনিটে দমদম থেকে দক্ষিণেশ্বর। দুপুর ১টায় কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর। গীতাঞ্জলি থেকে দমদম স্পেশাল সার্ভিস দুপুর ১টায়। মহানায়ক উত্তম কুমার থেকে দক্ষিণেশ্বর দুপুর ১টায়। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ দুপুর ১টায়। নোয়াপাড়া থেকে কবি সুভাষ পর্যন্ত দুপুর ১.০২ মিনিট। অন্যদিকে, রাতে শেষ সার দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত রাত ১১.৪৮ মিনিট, কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত রাত ১১.৫০ মিনিটে, দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত রাত ১২টায় এবং কবি সুভাষ থেকে দমদম পর্যন্ত রাত ১২টায়।

চতুর্থী, পঞ্চমী ও ষষ্ঠীর দিন: ১১৮টা সার্ভিস থাকবে এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে। প্রথম সার্ভিস এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দান স্টেশন সকাল ৭টায়। হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড সকাল ৭.১০ মিনিট। রাতে শেষ পরিষেবা এসপ্ল্যানেড থেকে হাওড়া স্টেশন রাত ৯. ৪৪ মিনিটে, হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড রাত ৯.৫৪ মিনিটে।

দশমীর দিন: প্রথম সার্ভিস এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দান স্টেশন দুপুর ২টোয়। হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড দুপুর ২টোয়। শেষ পরিষেবা এসপ্ল্যানেড থেকে হাওড়া স্টেশন রাত ১১.৪৫ মিনিটে। হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড রাত ১১.৪৫ মিনিটে। একাদশীতে দুপুর ২.১৫ থেকে শুরু করে রাত ৯.৫০ মিনিট পর্যন্ত মেট্রো চলবে।

চতুর্থী, পঞ্চমী ও ষষ্ঠী : সকাল ৬.৫৫ মিনিটে শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভ সকাল ৭.৫ মিনিটে সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ পর্যন্ত। শেষ পরিষেবা শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভ পর্যন্ত রাত ৯.৩৫ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদা রাত ৯.৪০ মিনিটে।

সপ্তমী অষ্টমী ও নবমী: প্রথম সার্ভিস দুপুর ১টায় শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ। দুুপুর ১.১০ মিনিটে সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ পর্যন্ত। রাতে শেষ সার্ভিস শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ পর্যন্ত রাত ১১.২০ মিনিট পর্যন্ত।

Related Articles