Bengali SerialHoop Plus

শাড়ির নিচে পরেননি ব্লাউজ, বোল্ড অবতারে ছবি পোস্ট করলেন কৌশাম্বি, হলেন ব্যাপক ট্রোলের শিকার

মিঠাই সিরিয়াল প্রায় আড়াই বছর ধরে দর্শকদের মন জয় করেছে

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন। আপনি যদি বাংলা সিরিয়ালের জগতের সাথে ওয়াকিবহাল হন তাহলে আপনি নিশ্চয়ই জানবেন যে মাত্র দু মাস আগেই শেষ হয়েছে ‘মিঠাই‘ সিরিয়াল।

আপনাদের তথ্যের জন্য জানিয়ে রাখি এই মিঠাই সিরিয়াল প্রায় আড়াই বছর ধরে দর্শকদের মন জয় করেছে। হাজার হাজার মানুষ এই সিরিয়ালের ফ্যান। তাইতো বারংবার বাংলা সিরিয়াল জগতের টিআরপি তালিকায় এই সিরিয়াল শীর্ষে পৌঁছেছে। এই সিরিয়াল দর্শকদের এতটাই প্রিয় হয়ে গিয়েছিল যে মনোহরা পরিবারের সদস্য নিজেদের পরিবারের সদস্য বলে মনে করতেন দর্শকরা। আর সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে প্রায় ভাইরাল হয়েছে এই সিরিয়ালে অভিনয় করা তারকাদের নিয়ে প্রেমের গুঞ্জন। আপনি নিশ্চয় বুঝতে পারছেন কাজের কথা বলা হচ্ছে।

মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদ্রিদ্রায় এবং কৌশাম্বি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন এখন ইন্টারনেট দুনিয়ার লাইমলাইটে রয়েছে। টেলিপাড়ায় শোনা যাচ্ছে যে এই কৌশাম্বির সাথে সম্পর্ক আদৃত ও সৌমিতৃসার সম্পর্কে চির ধরিয়েছে। এই নিয়ে জল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ারের জন্য ব্যাপক ট্রোলের মুখে পড়তে হচ্ছে কৌশাম্বিকে। ঠিক কি আছে ওই ছবিতে?

কৌশাম্বির পোস্ট করা নতুন ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী লাল পাড় সাদা হাকোবা শাড়ি পরে একে সেলফি তুলেছেন। কিন্তু শাড়ির নিচে তিনি কোনো ব্লাউজ পরেননি। তার এই ছবি দেখা মাত্রই ইন্টারনেট দুনিয়া দুই দলে ভাগ হয়ে গিয়েছে। একদল অভিনেত্রী সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে কমেন্ট করেছেন। তবে অন্য দল ব্যাপক ট্রোল করেছেন কৌশাম্বিকে। কেউ বলেছেন যে তিনি নাকি মিঠাইরানীকে কপি করেছেন তো আবার কেউ বলেছেন ‘একেবারে বুড়ি মহিলা হয়ে গিয়েছেন‘।

Related Articles