Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লাল টুকটুকে ড্রেসে উপচে পড়ছে গ্ল্যামার, শ্রাবন্তীকে দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, লাল পোশাকে তাকে অসাধারণ সুন্দর দেখতে লাগছে। যে কোন রঙের পোশাকে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগে, লাল টুকটুকে পোশাকেও তিনি সুন্দরী হয়ে ওঠেছেন। শ্রাবন্তীর তার ব্যক্তিগত জীবন নিয়ে যে যতই না বাজে মন্তব্য করুক না কেন, কিন্তু তাকে যে এত সুন্দর দেখতে তার ত্বকের প্রশংসা কিন্তু প্রত্যেকেই করেন, তার এমন রূপ দেখে কিন্তু সত্যিই প্রত্যেকে রীতি মতন ঘায়েল হয়ে যান।

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে, একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

সম্প্রতি লাল টুকটুকে সালোয়ার ফ্রক পরেছেন, সঙ্গে খুব মানানসই হয়েছে তার অসাধারণ সুন্দর সাজ। এমনিতেই শ্রাবন্তীর সাজের ব্যাপারে ভীষণ পারফেক্ট। সালোয়ারের সঙ্গে কি সাজতে হবে এমনি স্বল্প পোশাকের সঙ্গে বা ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে যে কেমন সাজ আর অলংকার ঠিক পরলে তাকে আরো সুন্দর লাগবে, তা তিনি নিজে খুব ভালো করে জানেন। ক্যাপশনে লিখেছেন, dare to dream, and decide to do. হাঁটুর উপর ছোট ফ্রক পরে তাকে দেখতে দারুন লাগছে।  আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap পাতায় চটপট দেখে ফেলুন শ্রাবন্তীর অসাধারণ ছবি –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক